Bengali SerialHoop PlusHoop Viral

ফাটাফাটি দেখতে লাগছে শ্যামাকে, প্রেমে পড়লেন ‘কৃষ্ণকলি’-এর নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

ইদানিং অভিনেতা নীল ভট্টাচার্য বিভিন্ন ভিডিও পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। কখনো তিনি পোস্ট করছেন নিজের গান গাওয়ার ভিডিও, কখনো প্রেমিকা তৃণা সাহার সঙ্গে ডান্স ভিডিও, আবার কখনো তাঁর অনস্ক্রিন স্ত্রী শ্যামা ওরফে তিয়াসার সঙ্গে মজাদার ভিডিও। সম্প্রতি তিনি তিয়াসার সঙ্গে একটি মজাদার ডান্স ভিডিও শেয়ার করেছেন।

এই ভিডিয়োয় বলিউড ফিল্ম ‘বরফি’ র জনপ্রিয় গান ‘ফাটাফাটি ‘র সাথে খুনসুটি ভরা ডান্স পারফরম্যান্স করতে দেখা যায় নীল ও তিয়াসাকে। এই ভিডিওটি নীল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা তুমুল ভাইরাল হয়েছে। কিছুদিন আগে জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘কৃষ্ণকলি ‘-তে দুর্গাপূজার সিকোয়েন্সের শুটিং হয়েছে। এই শুটিং-এর ফাঁকে এই ডান্স ভিডিওটি শুট করেন নীল ও তিয়াসা।

এই ডান্স ভিডিয়োয় নীল ও তিয়াসা দুজনের পরনেই রয়েছে শুটিং-এর পোশাক। তিয়াসা পরেছিলেন অফ হোয়াইট জরি বসানো শাড়ি। তার সাথে মানানসই করে নীল পরেছিলেন সাদা পাঞ্জাবি-পাজামা ও অফ হোয়াইট জরির কারুকার্য করা জহর কোট। ডান্স ভিডিওয় তিয়াসার সাজ দেখে নীল প্রশংসা করেন। ভিডিওর শেষে দুজনকে মজাদার খুনসুটিতে মেতে উঠতে দেখা যায়।

করোনা অতিমারীর কারণে এবার নীল ভট্টাচার্য ও তিয়াসা কোনো পুজো উদ্বোধনে অংশ নেননি। ফলে তাঁরা তাঁদের অফস্ক্রিন পরিবারের সঙ্গে সুন্দর সময় উপভোগ করেছেন। নীল তাঁর অফস্ক্রিন প্রেমিকা তৃণা সাহার সঙ্গে পুজো উপলক্ষ্যে একটি ফটোশুট করেছেন। এছাড়া তাঁরা দুজনে বলিউড ফিল্ম ‘ঝুম বরাবর ঝুম ‘এর জনপ্রিয় গান ‘ফলক তক ‘-এর সঙ্গে ডান্স ভিডিও শুট করেছেন। নীল ও তৃণার এই ছবিগুলি ও ডান্স ভিডিও নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে।

অপরদিকে বিজয়া দশমীর দিন সিঁদুর খেলা অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিয়াসা ও তাঁর অফস্ক্রিন স্বামী সুবান রায়। তিয়াসার গাল সুবান সিঁদুর দিয়ে রাঙিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন তিয়াসা। তিয়াসার এই ছবি ভাইরাল হয়েছে।

জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘কৃষ্ণকলি’র মুখ্য চরিত্র শ্যামার ভূমিকায় অভিনয় করছেন তিয়াসা এবং তাঁর স্বামী নিখিলের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য। এই মুহূর্তে চিত্রনাট্যের কারণে সিরিয়ালটির টিআরপি কমে গেলেও নিখিল ও শ্যামার অনস্ক্রিন রসায়ন বরাবর চর্চার বিষয় হয়ে উঠেছে।

Related Articles