Advertisements

Horoscope: বিতর্ক আদালত পর্যন্ত গড়াতে পারে, ব্যবসায়ীদের জন্য লাভজনক দিন, রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৫ ই জুলাই, ২০২৪ (২০ শে আষাঢ়) শুক্রবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– কোনো সুখবর পেতে পারেন। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। বন্ধুদের নিজের উদারতার সুযোগ নিতে দেবেন না। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে যুক্ত হয়ে তাদের থেকে শিখুন। দিনের শুরুটা ক্লান্তিকর হলেও দিনের শেষে ভালো ফল পাবেন।

বৃষ– ব্যস্ততা সত্ত্বেও স্বাস্থ্য ভালো থাকবে। আপনার নিষ্ঠা এবং পরিশ্রম দৃষ্টিগোচর হবে। কোনো আর্থিক পুরস্কার পেতে পারেন। প্রিয় মানুষটির সঙ্গে সাক্ষাতে প্রেমে আচ্ছন্ন হয়ে থাকবেন। কর্মক্ষেত্রে কিছু কাজ খারাপ হওয়ায় বিরক্ত হতে পারেন।

মিথুন– স্বাস্থ্যের প্রতি যত্নবান হন। পুরনো বন্ধুর থেকে ব্যবসায়ে লাভের পরামর্শ পেতে পারেন। কোনো গোপন প্রতিপক্ষ থাকতে পারে। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি হওয়ার আগে উপলব্ধি হওয়া ভালো।

কর্কট– আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়েতে খুশি থাকবেন। ভবিষ্যতে আর্থিক ভাবে শক্তিশালী হলে আজ থেকেই অর্থ সঞ্চয় করুন। পরিবারের কোনো সদস্যের আচরণের কারণে বিরক্ত হতে পারেন। গুরুত্বপূর্ণ কিছু পরিবর্তন করলে সাফল্য নিশ্চিত ভাবে আসবে।

সিংহ– অতীতে যে বিনিয়োগ করেছিলেন তার ফল পাবেন। পরিচিত মানুষদের উপর কোনো সিদ্ধান্ত জোর করে চাপাবেন না। ধৈর্য্য ধরে পরিস্থিতি সামলান। ব্যবসায়ীদের জন্য ভালো দিন। ব্যবসার উদ্দেশ্যে কোনো সফর ইতিবাচক ফল দেবে। ভুল বোঝাবুঝির পর সন্ধ্যায় স্ত্রীর সঙ্গে প্রেমময় সময় কাটাবেন।

কন্যা– বাড়তি লাভের জন্য নিরাপদ আর্থিক পরিকল্পনায় বিনিয়োগ করুন। চারপাশে যা ঘটছে সে বিষয়ে সচেতন থাকুন। দৃঢ় সিদ্ধান্ত ইতিবাচক ফলাফল দেবে। বৈবাহিক জীবন অনুকূলে থাকবে।

তুলা– শান্ত থাকতে উপযোগী কোনো কাজে নিজেকে নিযুক্ত করুন। ক্ষুদ্র ব্যবসায়ীরা বন্ধুদের কাছ থেকে কোনো পরামর্শ নিতে পারেন। অতিরিক্ত কাজ থাকলেও মনে ফুর্তি থাকবে। স্ত্রীর সঙ্গে ছোটখাটো বিষয়ে ঝগড়া হতে পারে।

বৃশ্চিক– নিজের মনের উপরে নিয়ন্ত্রণ রাখুন। অর্থ সাশ্রয়ের ব্যাপারে বাবা মায়ের পরামর্শ গুরুত্ব সহকারে শুনুন। নয়তো ভবিষ্যতে সমস্যা হতে পারে। সৃষ্টিশীল কাজে নিযুক্ত হওয়ার জন্য ভালো সময়। আজ মানসিক শান্তি অনুভব করবেন।

ধনু– অতিরিক্ত কাজে না জড়িয়ে নিজেকে খানিক বিশ্রাম দিন। অপ্রত্যাশিত খরচ আর্থিক বোঝা বাড়াবে। নতুন বন্ধুত্ব তৈরির সম্ভাবনা। ব্যর্থতা আসলেও উদ্যম হারাবেন না। জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হলে ক্ষতি হতে পারে।

মকর– হতাশার কারণে স্বাস্থ্য খারাপ হতে পারে। কাছের লোকের সঙ্গে বিবাদ আদালত পর্যন্ত গড়াতে পারে। ঘনিষ্ঠ মানুষেরা ব্যক্তিগত স্তরে সমস্যা তৈরি করতে পারে। নতুন সুযোগের সন্ধান করুন। অন্যদের উপদেশ শুনুন, উপকার পেতে পারেন।

কুম্ভ– নিকটাত্মীয়ের বাড়িতে গিয়ে আর্থিক বোঝা বাড়তে পারে। ক্ষমতা শক্তি বেশি থাকবে। সঙ্গীদের সাহায্য পাবেন। প্রেম জীবন অনুকূলে থাকবে। নিজের কোনো ইতিবাচক পরিবর্তন করতে পারেন।

মীন– ব্যস্ততা সত্ত্বেও স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। নিজেকে শান্ত রাখুন। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য দিনটি ভালো। খেলাধুলোয় পড়াশোনা নষ্ট করবেন না। স্ত্রীর আত্মীয়দের কারণে বৈবাহিক জীবনে ক্ষতি হতে পারে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow