whatsapp channel

Gazi Abdun Noor: ‘করুনাময়ী রাণী রাসমণি’-র পর কোথায় হারিয়ে গেলেন রাজচন্দ্র!

মুসলিম হয়েও হিন্দুদের মহোৎসবে জমিয়ে সময় দেন, জানেন সমস্ত নিয়ম। কারণ তিনি নিজে অন্য ধর্মের হয়েও কলকাতায় এসে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের শুটিং করেন। তিনিই হন রাসমণির স্বামী রাজচন্দ্র। বাংলা…

Avatar

Susmita Kundu

মুসলিম হয়েও হিন্দুদের মহোৎসবে জমিয়ে সময় দেন, জানেন সমস্ত নিয়ম। কারণ তিনি নিজে অন্য ধর্মের হয়েও কলকাতায় এসে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের শুটিং করেন। তিনিই হন রাসমণির স্বামী রাজচন্দ্র। বাংলা ধারাবাহিকে করুণাময়ী রানী রাসমণি আজও জনপ্রিয়। ধারাবাহিক শেষ হলেও এর ক্রেজ এখনও কমেনি। মানুষ মনে রেখেছে প্রতিটি চরিত্রকে, যার মধ্যে বিশেষ উল্লেখযোগ্য হল – রাজচন্দ্র, এবং এই চরিত্রে অভিনয় করেছিলেন গাজী আব্দুন নূর (Gazi Abdun Noor)।

করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে খুব কম সময়ের জন্য রাজচন্দ্রের উপস্থিতি ছিল। ওই অল্প কয়েকদিনের মধ্যেই গাজী আব্দুন নূর ইয়ং জেনারেশনের ক্রাশ হয়ে ওঠেন এবং তার কাজ প্রশংসা পায় দর্শকমহলে। কিন্তু, এতটা জনপ্রিয়তা পেয়েেও এখনও পর্যন্ত কোনো ধারাবাহিকে বা সিনেমায় তাকে দেখা যায় নি। তাহলে কি বাংলা এবং কলকাতা থেকে চিরদিনের জন্য বিদায় নিলেন তিনি?

 

View this post on Instagram

 

A post shared by Gazi Abdun Noor (@noorinsoul)

অভিনেতা একবার এক সাক্ষাৎকারে জানান যে পারিবারিক কিছু সমস্যার কারণে কলকাতায় এসে শ্যুটিং সম্ভব হচ্ছে না, কিন্তু অনেক কাজের অফার পেয়েছিলেন তিনি। বর্তমানে বাংলাদেশেই অভিনয় শিল্প নিয়ে ব্যস্ত গাজী আব্দুন নূর।

বাংলাদেশী এই অভিনেতার কথায়, রাসমণি করার পর তিনি বাংলাদেশেও অনেক কাজের সুযোগ পান। এই নিয়ে ৫ টি সিনেমায় অভিনয় করে ফেলেছেন তিনি। তার দুটো ছবি এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে। তাহলে কি আর কলকাতা ফেরা হচ্ছে না? এই ব্যাপারেও অভিনেতা একেবারেই স্পষ্ট করে বলেন যে একবার কলকাতায় তাঁকে আসতেই হবে। কারণ রবীন্দ্রভারতী বিশ্ববিদ‍্যালয় থেকে রেজাল্ট তোলা বাকি এখনও।