BollywoodHoop Plus

Vicky-Katrina: আইনের দ্বারস্থ ভিকি-ক্যাটরিনা!

বলিউডে কি আবারও ফিরতে চলেছে মাফিয়া জগতের কালো অধ্যায়? হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির গোড়াপত্তনের সময় থেকেই অন্ধকার জগতের সাথে অনিচ্ছাকৃত হলেও সম্পর্ক ছিল বিনোদন জগতের। নায়িকাদের প্রতি ছিল মাফিয়াদের নজর। পরবর্তীকালে দাউদ সাম্রাজ্য শুরু হলে তা আরও প্রখর হয়ে যায়। বলিউডের উপর দাউদ ইব্রাহিম (Dawood Ibrahim) নিজের প্রভাব খাটাতে শুরু করেন। তবে তাঁর অসুস্থতার পর থেকে ক্রমশ বলিউডের উপর থেকে সরে গিয়েছিল আন্ডারওয়ার্ল্ডের কালো ছায়া। কিন্তু সম্প্রতি পঞ্জাবি গায়ক সিধু মুজওয়ালা (Sidhu Moosewala)-র মৃত্যুর মাধ্যমে আবারও পুনরাগমন ঘটেছে মাফিয়া ওয়ার্ল্ডের।

সলমান খান (Salman Khan), অরিজিৎ সিং (Arijit Singh), স্বরা ভাস্কর (Swara Bhasker)-দের পর এবার খুনের হুমকি পেলেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। জানা গিয়েছে, আদিত্য রাজপুত (Aditya Rajput) নামে এক ব্যক্তি দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনাকে স্টক করছিলেন। ক্যাটরিনাকে বিভিন্ন প্রস্তাব দিতেন ওই ব্যক্তি। ভিকি ওই ব্যক্তিকে বারবার বোঝানোর চেষ্টা করলেও আদিত্য তাঁর ক্যাটরিনাকে স্টক করা থামাননি। পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যায় যখন ভিকি ও ক্যাটরিনাকে খুনের হুমকি দেন আদিত্য। এরপরেই ভিকি থানায় এফআইআর দায়ের করার সিদ্ধান্ত নেন।

সান্তাক্রুজ থানায় খুনের হুমকি মামলায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন ভিকি। এই ঘটনায় নড়েচড়ে বসেছে মহারাষ্ট্র পুলিশ। ভিকি ও ক্যাটরিনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুনের হুমকি পাওয়ার কারণে এই মামলা আসবে সাইবার ক্রাইমের আওতাতেও। তবে এখনও অবধি এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

সিধু মুজওয়ালাকেও গত এক বছর ধরে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। সঙ্গীতের পাশাপাশি রাজনীতির সাথে যুক্ত সিধুর বডিগার্ড থাকা সত্ত্বেও কয়েক মাস আগে জনবহুল রাস্তায় তাঁকে গুলি করে হত্যা করা হয়। এরপর হত্যাকারীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সিধুর হত্যার দায় স্বীকার করে নেয়।

whatsapp logo