whatsapp channel

মানিকে মাগে হিতে; জনপ্রিয় এই গান গাইলেন হিরো আলম, নেটদুনিয়ায় হাসির ফোয়ারা

মানিকে মাগে হিতে' অসাধারণ গানের সঙ্গে গোটা ভারতবর্ষের মানুষ গলা মিলিয়েছেন। গানের ভাষা প্রত্যেকের কাছে অস্পষ্ট কেউ বুঝতে পারছে না যে একটা ছোট্ট মেয়ে ছোট ছোট চুল রেখে হেসে হেসে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মানিকে মাগে হিতে’ অসাধারণ গানের সঙ্গে গোটা ভারতবর্ষের মানুষ গলা মিলিয়েছেন। গানের ভাষা প্রত্যেকের কাছে অস্পষ্ট কেউ বুঝতে পারছে না যে একটা ছোট্ট মেয়ে ছোট ছোট চুল রেখে হেসে হেসে কি গান গেয়ে চলেছে কিন্তু সুরের জাদুতে মেতেছে, গোটা দেশবাসী। এখানে তো ভারতকে বলতে হয় যে বৈচিত্রের মধ্যে ঐক্য। ভারতবর্ষে বৈচিত্র দেখা যায়, কিন্তু ভারতের মানুষরা প্রত্যেকেই হলেন ভারতবাসী। তাই তো সিংহলি গানকে আপন করে নিয়েছে। পশ্চিমবঙ্গ থেকে গুজরাট, হিমাচল থেকে কন্যাকুমারিকা সর্বত্র এখন এই সিংহলি গানের সুরে মেতেছে প্রত্যেকে। গান নয়, অনেকে আবার এই গানের সঙ্গে নিজেরাই কোরিওগ্রাফি করে বাগানে উঠানে নাচতেও শুরু করে দিয়েছে। তাদের নাচও নেহাত মন্দ লাগছে না।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই নাচ বেশ বড় আকারের ভাইরাল হয়েছে। এইবার সেই গান কে আপন করে নিলেন বাংলাদেশের হিরো আলম। ২০১৭ সালে তার প্রথম ছবি মার ছক্কা মুক্তি পায়। তারপর তিনি বিজু দ্য হিরো একটি বলিউড চলচ্চিত্র অভিনয় করেছিলেন। এছাড়া বাংলাদেশের বেশকিছু বিজ্ঞাপনচিত্র স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তিনি অভিনয় করেন ২০২০ সালে মুক্তি পায় সাহসী হিরো আলম নামে আরেকটি সিনেমা। তবে তার গান শুনে নেটদুনিয়ায় হাসির ফোয়ারা ছুটেছে।

Advertisements

তিনি ভয়ঙ্কর কনফিডেন্সের সঙ্গে এই গানটি একটি বারের নিজের মতন করে এগিয়ে চলেছেন। তবে অনেকের সমালোচনা করেছেন তবে তাতে কিছু এসে যায়না। হিরো আলম কিন্তু আপন মনে নিজের মত খেয়ালখুশিতে এই সিংহলি গানকে আপন করে নিয়েছে তারমানে বোঝাই যাচ্ছে এই গান ভারতবর্ষের সীমানা পেরিয়ে পৌঁছে গেছে বাংলাদেশের মাটিতে। তাহলে বুঝছেন তো কথাই সব সময় সর্বশ্রেষ্ঠ হয়না। ভাষা না বুঝতে পারলেও, মানুষের শুয়োর যদি একবার পছন্দ হয় তাহলে মানুষ তাকে মনের মনিকোঠায় মধ্যেই রেখে দেয় এ কথা এ সিংহলি গানের প্রচারের মাধ্যমে প্রমাণ হয়ে গেল।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media