whatsapp channel

Hiya Dey: অপারেশনের পর বাড়ি ফিরলেন ‘পটলকুমার’ হিয়া! এখন কেমন আছেন অভিনেত্রী?

সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)। তাঁর ইউটেরাসের পিছনের অংশে ধরা পড়েছিল টিউমার। জরুরী ভিত্তিতে এই টিউমারের অস্ত্রোপচার করা হয়। এরপর কিছুদিন হাসপাতালে পর্যবেক্ষণে রাখার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)। তাঁর ইউটেরাসের পিছনের অংশে ধরা পড়েছিল টিউমার। জরুরী ভিত্তিতে এই টিউমারের অস্ত্রোপচার করা হয়। এরপর কিছুদিন হাসপাতালে পর্যবেক্ষণে রাখার পর হিয়াকে চিকিৎসকের নির্দেশে সোমবার ডিসচার্জ করা হয়েছে। অবশেষে বাড়ি ফিরেছেন হিয়া। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হিয়া ডিসচার্জের আগে হাসপাতালেই একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে তা শেয়ার করেন অনুরাগীদের সাথে।

Advertisements

রিলে দেখা যাচ্ছে, হাসপাতালের কেবিনেই একটি চেয়ারে বসে রয়েছেন হিয়া। তাঁর পরনে রয়েছে কালো রঙের শর্ট নাইটি। নাইটিতে ইংরাজি অক্ষরে লেখা রয়েছে “ইন মেমোরি অফ মাই সোশ্যাল লাইফ”। হিয়া জানালেন, অবশেষে বাড়ি যাবেন তিনি। বাড়ি ফিরে খাওয়া-দাওয়া করবেন। যথেষ্ট ক্ষিদে পেয়েছে তাঁর। বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন হিয়া। তাঁর মা শ্রাবণী দে (Srabani Dey) জানিয়েছেন, গত শনিবার হিয়ার পেট একটু ফোলা লাগছিল। এছাড়া অন্য কোনো উপসর্গ ছিল না। চিন্তিত শ্রাবণী দেবী মেয়েকে দ্রুত হাসপাতালে নিয়ে এলে পরীক্ষা করে জানা যায়, ইউটেরাসের পিছন দিকে ইউরেথ্রার উপরে পনের সেন্টিমিটারের একটি টিউমার হয়েছে।

Advertisements

বৃহস্পতিবার হিয়ার অস্ত্রোপচার হয়েছে। পঞ্চদশী হিয়ার বয়সের তুলনায় টিউমারটি যথেষ্ট বড় ছিল। ফলে স্বাভাবিক ভাবেই ভয় পেয়েছিলেন শ্রাবণী দেবী। তবে শেষ অবধি অস্ত্রোপচার সফল হয়েছে। হিয়াও ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। নিজেই হাসপাতালের বিছানা থেকে ছবি শেয়ার করেছিলেন হিয়া। হাতে স্যালাইনের নল লাগানো ছিল। নেটিজেনরাও হিয়ার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Advertisements

‘পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন হিয়া। পরবর্তীকালে তাঁকে বাংলা ধারাবাহিক ‘ফেলনা’-য় দেখা গিয়েছে। অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘নির্ভয়া’-য় অন্তঃসত্ত্বা কিশোরীর ভূমিকায় অভিনয় করেছিলেন হিয়া।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

whatsapp logo
Advertisements