Hoop Life

Skin Care: দুধের মতো ফর্সা হবে ত্বক, বাড়িতে বানিয়ে মেখে ফেলুন ফেয়ারনেস নাইট ক্রিম

ত্বক ফর্সা করার জন্য আমরা প্রতিদিন কত কিছুইনা ব্যবহার করে থাকি। কিন্তু কিছুতেই যখন আমাদের ত্বক ফর্সা হয় না, তখন আমরা আমাদের মতন করে নিজেদের ত্বকের ওপরে নানান রকম ক্রিম দিতে শুরু করি, যার ফলে আমাদের ত্বক একেবারে নষ্ট হয়ে যায়, কিন্তু আমরা অনেকেই এগুলো বুঝতে পারি না। কিন্তু যদি একেবারে বাড়ির জিনিস নিতে চান, তাহলে খুব সহজেই চটজলদি বানিয়ে ফেলতে পারেন অসাধারণ ফেয়ারনেস নাইট ক্রিম।

উপকরণ- নারকেল তেল ৬ টেবিল চামচ, অ্যালোভেরা জেল ৫ টেবিল চামচ, কমলালেবুর রস ৪ টেবিল-চামচ এই প্রত্যেকটি উপকরণকে ভালো করে আপনাকে মিশিয়ে নিতে হবে। ভিটামিন ই ক্যাপসুল এর সঙ্গে নিতে হবে, আপনার ত্বকে যদি অনেক বেশি কালো দাগ থাকে তাহলে ভিটামিন-সি নিতে হবে তিনটি ক্যাপসুল। আর যদি মোটামুটি দাগ থাকে, তাহলে একটি ক্যাপসুল এই হয়ে যাবে। এই ক্যাপসুল আপনার ত্বক অনেক বেশি সুন্দর করতে এবং পরিষ্কার করতে সাহায্য করবে।

প্রতিদিন রাতে শুতে যাবার সময় মুখ ভালো করে পরিষ্কার করে নিতে হবে। তার ওপরে এই ফেসপ্যাকটি ভালো করে লাগিয়ে নিতে হবে। সুন্দর করে লাগিয়ে ঘুমিয়ে পড়তে হবে। কারুর যদি তৈলাক্ত ত্বক হয়, তারা ভিটামিন অয়েল দেবেন না এছাড়া এই ক্যাপসুলটি সাতদিন পর পর আপনাকে লাগাতে হবে। তাহলেই সকালবেলা উঠে যখন মুখ পরিষ্কার করবেন তখন দেখবেন ত্বক কত সুন্দর হয়ে গেছে।

whatsapp logo