Hoop Life

পুরুষ সঙ্গীকে যৌন মিলনে আনন্দ দিতে আজ থেকেই ব্যবহার করুন মহিলা কন্ডোম

পুরুষ সঙ্গীকে যৌন মিলনে আনন্দ দিতে পারে একমাত্র তার কাছের নারী। তবে সব সময় যদি ইন্টারকোর্সের সময় প্রেগনেন্ট হয়ে পড়ার ভয় থাকে তাহলে পুরুষরা কন্ডোম অথবা নারীরা গর্ভনিরোধক ওষুধ খেয়ে থাকেন। মাসের-পর-মাস গর্ভনিরোধক বড়ি সেবন করা শরীরের জন্য ক্ষতিকর। তবে অনেক পুরুষই ইন্টারকোর্সের সময় কন্ডোম ব্যবহার করতে চান না। সে ক্ষেত্রে নারীরা কন্ডোম ব্যবহার করতে পারেন।

নারীরা কন্ডোম ব্যবহার করলে শুধুমাত্র গর্ভধারণই নয় সিফিলিস, এইচআইভি প্রভৃতি যৌন রোগের হাত থেকে বাঁচতে পারে। ল্যাসসি হেসেল এটি প্রথম আবিষ্কার করেছিলেন। সঙ্গমের সময় নারীদের যোনির মধ্যে এটি পরিধান করতে হয়। ইন্টারকোর্সের সময় পুরুষের বীর্য যাতে কোনোভাবেই নারীর ডিম্বাণুকে নিষিদ্ধ করতে না পারে তাই এই ব্যবস্থা।

এটি অনেক বেশি পাতলা, ঢিলে এবং নমনীয় হয়ে থাকে। মহিলাদের কন্ডোম তারা তাদের ইচ্ছা মতন সঙ্গমের আগে উপরে থাকতে পারেন। ভ্যাজাইনার মধ্যে গিয়ে এটি একেবারে আঁটোসাঁটো হয়ে বসে থাকে। ইন্টারকোর্স হয়ে যাবার পরপরই খুলে ফেলার প্রয়োজন পড়ে না।

তাই সঙ্গীকে আনন্দ দিতে এবং নিজে সুস্থ থাকতে ব্যবহার করে দেখতেই পারেন মহিলা কন্ডোম। একান্তই পরিধানে যদি খুব অসুবিধা হয় তাহলে চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। পুরুষের কন্ডোম ব্যবহারের সময় পুরুষের যৌনাঙ্গ যতক্ষণ না উত্থিত হচ্ছে ততক্ষণ পর্যন্ত অপেক্ষা করতে হয়। কিন্তু এ ক্ষেত্রে বিষয়টি বেশ কমফোর্টেবল। এটি ব্যবহার করার জন্য অপেক্ষা করতে হয় না। তাই চিকিৎসকের পরামর্শ নিয়ে কন্ডোম ব্যবহার করুন এবং সুস্থ থাকুন।

whatsapp logo