Hoop Life

বেডরুমের রং বাছুন বাস্তু মেনে, দূর হবে জীবনের সমস্ত সমস্যা

বাড়ি তৈরি করার সময় অনেকেই বাস্তু মেনে করতে পারেন না। পরবর্তীকালে বাস্তু দোষ কাটানোর জন্য অনেক কিছুই করতে হয়। বাস্তুশাস্ত্র কোন কুসংস্কার নয়, পৃথিবীতে বহু আগে থেকেই বাস্তুশাস্ত্র মেনে বাস্তু বানানোর পদ্ধতি চালু হয়েছে। তবে বর্তমানে ছোটখাটো পরিসরে যেখানে ফ্ল্যাট হচ্ছে সেখানে বাস্তু মেনে তৈরি করা সম্ভব হচ্ছেনা। কিন্তু অনেকেই আবার বাস্তু অনুযায়ী ফ্ল্যাট তৈরি করেন।

বাস্তু মেনে যদি বাড়ি না করতে পারেন তাহলে অবশ্যই বাস্তু মেনে ঘরের রং বেছে নিন। ঘরের একটি দেওয়ালের রংলাল বাছতে পারেন। লাল খুব শুভ রং। অনেকের উগ্র মনে হতে পারে। তবে অল্পবয়সী ছেলেমেয়েদের ঘরের রং একটা দেওয়ালের লাল করুন অন্য দেওয়ালগুলো হালকা রঙ রাখুন। তাতে উগ্রতা খানিকটা কমে যাবে। ঘরের দেয়ালের রং হলুদ করতে পারেন। হলুদ রং শরীর এবং মনকে শান্ত করে। এখন একেকটা দেওয়ালে একেক রকম রং করার পদ্ধতি চালু হয়েছে। হলুদ রং সংসারের শান্তি আনতে সাহায্য করে। বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন, হলুদ রং আপনার জীবনে অর্থনৈতিক সমস্ত সমস্যা দূর করবে।

ঘরের দেওয়ালের রং সাদা করতে পারেন। সাদা রং অবশ্যই শান্তির প্রতীক। তবে যারা বৃদ্ধ আছেন তারা তাদের শোওয়ার ঘর সাদা করুন। সাদার সঙ্গে হালকা আকাশী বা গোলাপী রঙ মেশাতে পারেন। আকাশী এবং গোলাপী এই দুটো রং এর শরীর এবং মনকে শান্ত করে। তবে শুধুমাত্র ঘরের রং বাস্তু অনুযায়ী, করে বসে থাকলে চলবে না করতে হবে কায়িক পরিশ্রম তার পরেই আসবে সবদিক থেকে সমৃদ্ধি অর্থনৈতিক সমৃদ্ধি, মানসিক শান্তি আনতে অবশ্যই বাস্তু মেনে ঘরের রং করুন।

Related Articles