whatsapp channel

Horoscope Today: আজকের দিনটি কোন কোন জাতকের জন্য শুভ হতে চলেছে! মিলিয়ে নিন রাশিফল

আজ ১১ই নভেম্বর ২০২২ (২৪ শে কার্তিক) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): সুন্দর স্বাস্থ্যযোগ এবং অর্থলাভের সম্ভাবনা। বিপদে পাশে থাকা মানুষদের কৃতজ্ঞতা…

Avatar

HoopHaap Digital Media

আজ ১১ই নভেম্বর ২০২২ (২৪ শে কার্তিক) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): সুন্দর স্বাস্থ্যযোগ এবং অর্থলাভের সম্ভাবনা। বিপদে পাশে থাকা মানুষদের কৃতজ্ঞতা জানান। আগেপিছে না ভেবে হুটহাট প্রেমে পড়বেন না, তাতে ক্ষতির আশঙ্কা রয়েছে।

বৃষ (TAURUS): সঠিক কাজ শুরুর সম্ভাবনা এবং দুশ্চিন্তা থেকে অব্যহতির সম্ভাবনা। বিশেষজ্ঞদের পরামর্শ না নিয়ে অর্থ বিনিয়োগ করবেন না। রাগ দমন করুন, সংসারে শান্তি ফিরবে।

মিথুন (GEMINI): কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। সামাজিক অনুষ্ঠানে যোগ দিন, এতে গুরুত্বপূর্ণ মানুষজনের সাথে বাড়বে সম্পর্ক। দীর্ঘ ভ্রমণে বিপদের সম্ভাবনা, তাই দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন।

কর্কট (CANCER): দিনভর অবাধ প্রেমযোগ। পরামর্শ নিয়ে নানা ক্ষেত্রে বিনোযোগও করতে পারেন, ফল শুভ হবে। জাতকদের ক্ষেত্রে বিনোদনের যোগ রয়েছে, আনন্দে কাটাতে পারবেন দিনটি।

সিংহ (LEO): কর্মক্ষেত্রে নিজস্ব ধারণা উপস্থাপনের জন্য অত্যন্ত শুভ দিনটি। অমীমাংসিত যেকোনো কিছুর মীমাংসার সম্ভাবনা প্রবল। প্রেমিকা বা স্ত্রীর গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

কন্যা (VIRGO): সৃজনশীলতায় কর্মযোগের সম্ভাবনা প্রবল। জাতকদের বৈবাহিক সম্পর্কে প্রবেশের জন্য অত্যন্ত শুভ আজকের দিনটি। অলসতা এড়িয়ে কাজে মন দিন, উন্নতিলাভের সম্ভাবনা রয়েছে।

তুলা (LIBRA): ধর্মীয় স্থানে ভ্রমণের যোগ রয়েছে। কর্মক্ষেত্র থেকে অর্থলাভের সম্ভাবনা প্রবল। প্রেম সংক্রান্ত বিষয়েও সফল হতে পারেন আজকের দিনটিতে। ভ্রমণ লাভদায়ক হলেও ব্যায়বহুল হবে।

বৃশ্চিক (SCORPIO): জাতকদের জন্য ঋণশোধের যোগ প্রবল। কোনোরূপ বিতর্ক এড়িয়ে চলুন, বড় ঝামেলার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে স্মৃতিচর্চা করুন, সম্পর্ক আরো মধুর হবে।

ধনু (SAGITTARIUS): নানা ক্ষেত্রে বিনিয়োগের সম্ভাবনা প্রবল। তবে আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না, ক্ষতির সম্ভাবনা প্রবল। দিনটিতে দাম্পত্য জীবন সুখকর হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর (CAPRICORN): স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন, ক্ষতির সম্ভাবনা প্রবল। বন্ধুদের সঙ্গে ভ্রমণের যোগ প্রবল। কোনোরূপ সম্পর্ক ত্যাগ করার কথা ভাববেন না, অশান্তি বাড়বে।

কুম্ভ (AQUARIUS): অর্থ বিনোয়েগের বিষয়ে বাড়তি সতর্ক থাকুন, ক্ষতির সম্ভাবনা রয়েছে। শরীরের যত্ন নিন, শারীরিক ক্ষতির সম্ভাবনাও প্রবল। নিজের ইচ্ছেমতো কিছু না হলেও দাম্পত্য জীবনে সুখের সম্ভাবনা রয়েছে।

মীন (PISCES): প্রেম, বৈবাহিক জীবন এবং কর্মক্ষেত্রে পা বাড়ানোর জন্য দিনটি অত্যন্ত শুভ। অপ্রয়োজনীয় মানসিক সক্রিয়তা উত্তেজিত করে তুলতে পারে। পরিবারের সঙ্গে দিনটি মিলেমিশে কাটান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media