Hoop Diary

Horoscope Today: আজকের দিনটি কোন কোন জাতকের জন্য শুভ হতে চলেছে! মিলিয়ে নিন রাশিফল

আজ ১১ই নভেম্বর ২০২২ (২৪ শে কার্তিক) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): সুন্দর স্বাস্থ্যযোগ এবং অর্থলাভের সম্ভাবনা। বিপদে পাশে থাকা মানুষদের কৃতজ্ঞতা জানান। আগেপিছে না ভেবে হুটহাট প্রেমে পড়বেন না, তাতে ক্ষতির আশঙ্কা রয়েছে।

বৃষ (TAURUS): সঠিক কাজ শুরুর সম্ভাবনা এবং দুশ্চিন্তা থেকে অব্যহতির সম্ভাবনা। বিশেষজ্ঞদের পরামর্শ না নিয়ে অর্থ বিনিয়োগ করবেন না। রাগ দমন করুন, সংসারে শান্তি ফিরবে।

মিথুন (GEMINI): কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। সামাজিক অনুষ্ঠানে যোগ দিন, এতে গুরুত্বপূর্ণ মানুষজনের সাথে বাড়বে সম্পর্ক। দীর্ঘ ভ্রমণে বিপদের সম্ভাবনা, তাই দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন।

কর্কট (CANCER): দিনভর অবাধ প্রেমযোগ। পরামর্শ নিয়ে নানা ক্ষেত্রে বিনোযোগও করতে পারেন, ফল শুভ হবে। জাতকদের ক্ষেত্রে বিনোদনের যোগ রয়েছে, আনন্দে কাটাতে পারবেন দিনটি।

সিংহ (LEO): কর্মক্ষেত্রে নিজস্ব ধারণা উপস্থাপনের জন্য অত্যন্ত শুভ দিনটি। অমীমাংসিত যেকোনো কিছুর মীমাংসার সম্ভাবনা প্রবল। প্রেমিকা বা স্ত্রীর গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

কন্যা (VIRGO): সৃজনশীলতায় কর্মযোগের সম্ভাবনা প্রবল। জাতকদের বৈবাহিক সম্পর্কে প্রবেশের জন্য অত্যন্ত শুভ আজকের দিনটি। অলসতা এড়িয়ে কাজে মন দিন, উন্নতিলাভের সম্ভাবনা রয়েছে।

তুলা (LIBRA): ধর্মীয় স্থানে ভ্রমণের যোগ রয়েছে। কর্মক্ষেত্র থেকে অর্থলাভের সম্ভাবনা প্রবল। প্রেম সংক্রান্ত বিষয়েও সফল হতে পারেন আজকের দিনটিতে। ভ্রমণ লাভদায়ক হলেও ব্যায়বহুল হবে।

বৃশ্চিক (SCORPIO): জাতকদের জন্য ঋণশোধের যোগ প্রবল। কোনোরূপ বিতর্ক এড়িয়ে চলুন, বড় ঝামেলার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে স্মৃতিচর্চা করুন, সম্পর্ক আরো মধুর হবে।

ধনু (SAGITTARIUS): নানা ক্ষেত্রে বিনিয়োগের সম্ভাবনা প্রবল। তবে আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না, ক্ষতির সম্ভাবনা প্রবল। দিনটিতে দাম্পত্য জীবন সুখকর হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর (CAPRICORN): স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন, ক্ষতির সম্ভাবনা প্রবল। বন্ধুদের সঙ্গে ভ্রমণের যোগ প্রবল। কোনোরূপ সম্পর্ক ত্যাগ করার কথা ভাববেন না, অশান্তি বাড়বে।

কুম্ভ (AQUARIUS): অর্থ বিনোয়েগের বিষয়ে বাড়তি সতর্ক থাকুন, ক্ষতির সম্ভাবনা রয়েছে। শরীরের যত্ন নিন, শারীরিক ক্ষতির সম্ভাবনাও প্রবল। নিজের ইচ্ছেমতো কিছু না হলেও দাম্পত্য জীবনে সুখের সম্ভাবনা রয়েছে।

মীন (PISCES): প্রেম, বৈবাহিক জীবন এবং কর্মক্ষেত্রে পা বাড়ানোর জন্য দিনটি অত্যন্ত শুভ। অপ্রয়োজনীয় মানসিক সক্রিয়তা উত্তেজিত করে তুলতে পারে। পরিবারের সঙ্গে দিনটি মিলেমিশে কাটান।

Related Articles