Advertisements

Horoscope: কাছের মানুষের বিশ্বাসঘাতকতা, প্রেমে অপ্রত্যাশিত মোড়, রইল মাসের প্রথম দিনের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১লা জুন, ২০২৪ (১৬ ই আষাঢ়) সোমবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- সঙ্গের মানুষদের খুশি করার জন্য যাই করুন না কেন, তারা সন্তুষ্ট হবে না। প্রিয় মানুষটির সঙ্গে যোগাযোগ করে সময় কাটান। প্রেম উত্তেজনাপূর্ণ হবে। কর্মক্ষেত্রে কৌশলী হাতে না সামলালে নতুন সমস্যা হবে। বিবাহিত জীবনে আনন্দ থাকবে।

বৃষ- যেকোনো সুযোগ নিজের সুবিধা মতো কাজে লাগাতে পারবেন। নিজের শখ পূরণের জন্য পরিবারের সদস্যদের জন্য কিছু সময় ব্যয় করতে পারেন। মনের মানুষ খুঁজে পাওয়ায় একাকীত্ব কাটবে। বিদেশি বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রত্যাশিত ফল পাবেন।

মিথুন- ঝগড়ার স্বভাবের জন্য শত্রু তালিকা বাড়বে। অর্থ সংক্রান্ত সমস্যা সামলাতে সঠিক বাজেট তৈরি করুন। প্রেমে অপ্রত্যাশিত মোড় আসবে। বিশেষ কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে। কর্মক্ষেত্রে ভালো ফলাফল আসবে না।

কর্কট- আবেগ নিয়ন্ত্রনে রাখুন। ভয় থেকে বেরোন। কোনো সাহায্য ছাড়াই অর্থ উপার্জনে সক্ষম হবেন। বন্ধু এবং পরিবারের সদস্যদের থেকে উৎসাহ পাবেন। কোনো পুরনো সমস্যা থেকে তর্ক সৃষ্টি হতে পারে।

সিংহ- ভয়ের জন্য আনন্দে বিঘ্ন আসতে পারে। বাড়ির কোনো প্রবীণ সদস্য অর্থ সংক্রান্ত সাহায্য করতে পারে। দূর সম্পর্কের আত্মীয়ের থেকে পাওয়া অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য উত্তেজনা নিয়ে আসবে। সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সময় বিতর্কমূলক আলোচনা এড়িয়ে চলুন।

কন্যা- মদ্যপানের বদভ্যাস থেকে মুক্তি পাওয়ার জন্য উপযুক্ত দিন। ব্যবসায় প্রচুর লাভ হবে। গাড়ি চালানোর সময় অতিরিক্ত মনোযোগ দিন। বিবাহিত জীবনে অনেক সুবিধা পাবেন।

তুলা- অতীতের ভুল সিদ্ধান্তের জন্য হতাশা এবং মানসিক অশান্তি আসতে পারে। দিনের শুরু ভালো হলেও সন্ধ্যায় অর্থব্যয় করতে হতে পারে। কর্মক্ষেত্রে দীর্ঘদিন ধরে সংগ্রাম করলে আজ ফল পাবেন। কোনো পরিকল্পনা করলে স্ত্রীকে জিজ্ঞাসা করে নিন।

বৃশ্চিক- অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। অতীতের বিনিয়োগ থেকে উপকৃত হতে পারেন। সব সম্পর্ক এবং আত্মীয়দের থেকে দূরে একা সময় কাটাতে পছন্দ করবেন। স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক দিন কাটাবেন।

ধনু- অর্থ বিনিয়োগ এবং সঞ্চয়ের বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলুন। তাদের পরামর্শে আর্থিক উন্নতি হতে পারে। প্রতারণা থেকে বাঁচতে ব্যবসায় নজরদারি বজায় রাখতে হবে। দিন ভালো কাটবে।

মকর- স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন। অজানা উৎস থেকে অর্থ উপার্জন করবেন, যাতে আর্থিক সমস্যার সমাধান হবে। প্রেমিকার খামখেয়ালি ব্যবহারের জন্য মেজাজ খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে কারোর সঙ্গে সম্পর্ক গড়বেন না। বদনাম হতে পারে। স্ত্রীর আত্মীয়দের কারণে বৈবাহিক সুখে ক্ষতি হতে পারে।

কুম্ভ- অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক উন্নতি হতে পারে। সঙ্গীর থেকে সহায়তা পাবেন। কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। নতুন কাজ শুরুর আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। প্রেমের ক্ষেত্রে দিনটি অনুকূল।

মীন- অর্থ সঞ্চয় শিখতে পারেন। পরিবারের ভালোর জন্য কঠোর পরিশ্রম করবেন। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণে থাকবে। কাজের ফাঁকে যত সম্ভব বিশ্রাম নিন। বিয়ের উজ্জ্বল দিকের অভিজ্ঞতা লাভ করবেন।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow