Advertisements

Horoscope: বুঝেশুনে বিনিয়োগ করুন, বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিন এই জাতকের, রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৯শে জুন, ২০২৪ (১৪ই আষাঢ়) শনিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- আপনার জন্য তেমন উচ্চ ক্ষমতাসম্পন্ন দিন নয়। সহজেই বিরক্তি আসবে। অর্থ উপার্জন করলেও খরচ বাড়বে। অতিরিক্ত উদারতার সুযোগ নেবে আত্মীয়রা। নিজেকে নিয়ন্ত্রণ না করলে প্রতারিত হওয়ার সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা চাওয়া ভালো।

বৃষ- খারাপ স্বভাবের জন্য শত্রু বাড়বে। অতীতের বিনিয়োগ ফলদায়ী হতে পারে। পারিবারিক সব ঋণ মিটে যাবে। স্ত্রীর ভগ্ন স্বাস্থ্যের কারণে চিন্তা হতে পারে।

মিথুন- দীর্ঘদিন ধরে হওয়া উত্তেজনা থেকে মুক্তি পেতে পারেন। মূল্যবান কোনো জিনিস ছিনিয়ে নেওয়ায় মেজাজ প্রভাবিত হতে পারে। পরিবারের সদস্যদের অগ্রাধিকার দিন। জীবনযাত্রা পরিবর্তনের সঠিক সময়।

কর্কট- দীর্ঘস্থায়ী বিনিয়োগ এড়িয়ে চলুন। বন্ধু এবং পরিবারের সদস্যরা ভালোবাসা এবং সহায়তা প্রদান করবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। বিবাহিত জীবন সুখী কাটবে।

সিংহ- খরচ বাড়বে। দিনের শুরুটা ক্লান্তির হলেও পরবর্তীকালে সুফল পাবেন। প্রকৃত ভালোবাসার অভাব বোধ করতে পারেন। শারীরিক কষ্ট থাকবে। ঘুরতে গেলে কোনো অপরিচিত ব্যক্তি বিরক্ত করতে পারে।

কন্যা- আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। অনেক টাকা আসতে পারে। জীবনের গুরুত্বপূর্ণ বিষয়ে অর্ধাঙ্গিনীর সাহায্য পাবেন।

তুলা- মানসিক চাপ এড়িয়ে চলুন। প্রচুর সমস্যার সম্মুখীন হবেন যেগুলি সমাধান করা প্রয়োজন। স্ত্রীর সঙ্গে শ্রেষ্ঠ দিন কাটাবেন।

বৃশ্চিক- জীবনে অর্থের গুরুত্ব বুঝতে পারবেন। পারিবারিক প্রয়োজনের সঙ্গে মানিয়ে নিন। সফর করার জন্য দিনটি ভালো নয়।

ধনু- অতীতের ভুল সিদ্ধান্তের জন্য হতাশা আসতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। স্ত্রীর সঙ্গে বৈবাহিক জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

মকর- বিদেশে কোনো জমিতে বিনিয়োগ করলে আজ বিক্রির ভালো দিন। দিনটা পরিবার এবং বন্ধুদের সঙ্গে কাটিয়ে শক্তি সঞ্চয় করুন। আত্মীয়দের সঙ্গে দেখা করতে পারেন।

কুম্ভ- নিজের সম্পর্কে প্রত্যয়ী অনুভব করবেন। প্রিয়জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। সঙ্গীকে সুখী রাখতে সমর্থ হবেন।

মীন- ক্ষুদ্র ব্যবসায়ীরা পরামর্শ নিয়ে লাভবান হবেন। কোনো আধ্যাত্মিক নেতৃত্ব পথপ্রদর্শন করবে। অধৈর্য হবেন না। এতে ক্ষতি হতে পারে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow