whatsapp channel

Horoscope: কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন এই রাশির জাতকরা, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

Advertisements

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে। আজ ১১ ই সেপ্টেম্বর ২০২৩ (২৪ শে ভাদ্র) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): দক্ষতা থেকে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে পদোন্নতির হতে পারে। কাছের মানুষের সঙ্গে দিনটি ভালো কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৬, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

Advertisements

বৃষ (TAURUS): দিনশেষে অর্থলাভের সম্ভাবনা আছে। প্রেমের বিষয়ে গুরুত্বপূর্ণ মোড় আসবে। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

Advertisements

মিথুন (GEMINI): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা বর্জন করুন। অর্থ উপার্জন ভালো হলেও দিনশেষে অর্থব্যয় হতে পারে। তৃতীয় কাউকে নিয়ে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৪, শুভদিক-পূর্ব, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

কর্কট (CANCER): আপনার ব্যবহার থেকে পরিবারের কেউ কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পাবে। কাছের মানুষ আপনাকে নিয়ে গর্ববোধ করবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৫, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

সিংহ (LEO): পুরানো রোগ থেকে ভুগতে পারেন। পারিবারিক বিষয়ে অর্থক্ষয় হতে পারে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

কন্যা (VIRGO): আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি ভালো। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন, আপনার হয়ে কেউ খারাপ কিছু করতে পারে। কাছের মানুষ দিনটি রঙিন করে তুলবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

তুলা (LIBRA): ব্যয়ের হাত নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের কারো সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কাছের মানুষ আজ আপনাকে সুখে ভরিয়ে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

বৃশ্চিক (SCORPIO): পরিবারের কোনো বিষয়ে উদ্বেগ আসতে পারে। কর্মক্ষেত্রে দিনটি একটু জটিল হতে পারে। কাছের মানুষ আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

ধনু (SAGITTARIUS): নেশা থেকে নিজেকে দূরে রাখুন, স্বাস্থ্যহানি ঘটতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি পারে। কাছের মানুষ আজ আপনাকে সুখ দেবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-পূর্ব, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

মকর (CAPRICORN): আপনার দক্ষতা থেকে দিনশেষে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে প্রশংসা জুটতে পারে। তবে কাছের মানুষের সঙ্গে তৃতীয় কেউ অশান্তির কারণ হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬২, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-ইন্দ্র নীলা, শুভ রং-নীল।

কুম্ভ (AQUARIUS): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। অপরিকল্পিত উৎস থেকে আকস্মিক অর্থলাভ হতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি রঙিন হবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৯, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

মীন (PISCES): পুরানো রোগ থেকে মুক্তিলাভ হবে। আর্থিক উন্নতি হবে। কাছের মানুষ কোনো বিষয়ে আপনাকে সন্দেহ করতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬০, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পীত মুক্তা, শুভ রং-হলুদ।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা