Hoop Diary

Horoscope: আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলতে হবে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি, তথা- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে জ্যোতিষশাস্ত্রে।

গণনা অনুসারে, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতক ও জাতিকার জীবনে ঘটিত প্রভাব ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ১৪ ই মার্চ ২০২৪ (৩০ শে ফাল্গুন) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): পেটের রোগে কষ্ট পেতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কাছের মানুষকে সময় দিন, দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

বৃষ (TAURUS): কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। আর্থিক সুবিধালাভের সম্ভাবনা আছে। বিবাহিতদের ক্ষেত্রে আপনার স্বামী বা স্ত্রীর স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৭, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

মিথুন (GEMINI): নানাবিধ আর্থিক উপার্জনের সম্ভাবনা প্রবল। প্রেমের বিষয়ে আকস্মিক পরিবর্তন ঘটবে। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৩, শুভদিক-পূর্ব, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

কর্কট (CANCER): আর্থিক ব্যয়ের দিকে নজর দিন। কর্মক্ষেত্রে আপনার আচরণ নিয়ে সমালোচনা হতে পারে। কাছের মানুষ আজ আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৯, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

সিংহ (LEO): আকস্মিক অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা প্রবল। কাছের মানুষের আরো কাছাকাছি আসবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৯, শুভদিক-পূর্ব, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

কন্যা (VIRGO): ব্যবসায়ীদের ক্ষেত্রে আর্থিক লাভ হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। কাছের মানুষের সঙ্গে ক্ষুদ্র বিষয়ে তর্ক হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬০, শুভদিক-পূর্ব, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

তুলা (LIBRA): আবেগ থেকে উদ্বিগ্নতা আসতে পারে। অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তবে আপনার কাছের মানুষের থেকে সুখলাভ করবেন আজকের দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪২, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

বৃশ্চিক (SCORPIO): চাকরির বিষয়ে সফলতা আসবে আজকের দিনে। আর্থিক বিনিয়োগ করতে পারেন। কাছের মানুষ আজ আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৮২, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পীত মুক্তা, শুভ রং-হলুদ।

ধনু (SAGITTARIUS): যেকোনো কাজ শুরু করার চিন্তাভাবনা করলে শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। কাছের মানুষের সান্নিধ্যে সন্ধ্যা কাটান, ভালো কাটবে সময়।আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৭, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

মকর (CAPRICORN): আর্থিক উন্নতির যোগ প্রবল। প্রেমের বিষয়ে আকর্ষণীয় কিছু ঘটবে। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে জাতকদের। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-লাল। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-২১, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

কুম্ভ (AQUARIUS): আজ কোনোরকম আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। কোনো সমস্যা নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করুন। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি রঙিন হতে চলেছে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭১, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

মীন (PISCES): কর্মক্ষেত্রে দক্ষতা দিয়ে সাফল্য আনতে পারবেন। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা বর্জন করুন। কাছের মানুষের অভিমান ভঙ্গ করতে পারবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৬, শুভদিক-দক্ষিণ পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা