whatsapp channel

Horoscope: প্রেম জীবনে গুরুত্বপূর্ণ মোড় আসবে এই রাশির জাতকদের, মিলিয়ে নিন আজকের রাশিফল

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি,…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি, তথা- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে জ্যোতিষশাস্ত্রে।

Advertisements

গণনা অনুসারে, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতক ও জাতিকার জীবনে ঘটিত প্রভাব ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ২৩ শে ফেব্রুয়ারি ২০২৪ (১০ ই ফাল্গুন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): ধূমপান এড়িয়ে চলুন, নচেৎ স্বাস্থ্যহানির সম্ভাবনা প্রবল। অপরিকল্পিত উৎস থেকে অর্থলাভ ঘটতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটিতে সমস্যা আসতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-পূর্ব, শুভরত্ন-লাল নীলা, শুভ রং-নীল।

Advertisements

বৃষ (TAURUS): আজ আপনি হৃদয়ভঙ্গ থেকে বাঁচতে পারেন। অর্থলাভের সম্ভাবনা প্রবল। আজকের দিনে আপনার কাছের মানুষ আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৫, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

Advertisements

মিথুন (GEMINI): কাছের মানুষদের সাথে ভুল বোঝাবুঝি থাকলে আজ তা মিটে যাবে। আপনার কাছের মানুষের খামখেয়ালিপনা অশান্তির কারণ হতে পারে। নিজেকে সময় দিন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

কর্কট (CANCER): ঋণ নিয়ে থাকলে তা শোধ করতে সমস্যায় পড়তে পারেন। গুরুত্বপূর্ণ কারো সাথে আলাপ হলে তার উপদেশ গ্রহণ করুন। আপনার প্রয়োজনে আপনার কাছের মানুষ আপনার পাশে নাও থাকতে পারেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

সিংহ (LEO): মূল্যবান জিনিস যত্ন করে রাখুন, হারিয়ে যাওয়ার সম্ভাবনা আছে। প্রেমঘটিত আকস্মিক সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। অর্থের প্রতি বিশেষ যত্ন নিন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৬, শুভদিক -দক্ষিণ, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

কন্যা (VIRGO): বসে থাকাকালীন বিশেষ সতর্ক থাকুন, শারীরিক আঘাত পেতে পারেন। অর্থ বিনিয়োগ করে থাকলে আজ লাভের মুখ দেখবেন। কাছের মানুষের সান্নিধ্য আপনাকে আজ সুখ দেবে।আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬০, শুভদিক -উত্তর পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

তুলা (LIBRA): জমি বিক্রির পরিকল্পনা থাকলে ভালো খরিদ্দার পেতে পারেন। পরিবারের কারো সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন। তবে আপনার কাছের মানুষের সান্নিধ্য আজ আপনাকে সুখ দেবে।আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৪, শুভদিক উত্তর পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

বৃশ্চিক (SCORPIO): আপনার ভদ্রতা আজ প্রশংসিত হতে পারে। তবে আপনার কাছের মানুষকে দেওয়া প্রতিশ্রুতি পূরণে আজ আপনি অক্ষম হবেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি বুঝে আচরণ করুন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

ধনু (SAGITTARIUS): বিচক্ষণতার সঙ্গে যেকোনো সিদ্ধান্ত নিন। দীর্ঘদিনের বকেয়া টাকা ফেরত পেতে পারেন। প্রেমঘটিত কোনো বিষয়ে ব্যাথা পেতে পারেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৪, শুভদিক দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

মকর (CAPRICORN): আপনার ব্যাবহুল জীবন আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনার পরিকল্পনা ভেঙে দেওয়ার চেষ্টা করতে পারে, সতর্ক থাকুন। কাছের মানুষের সান্নিধ্য আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-পূর্ব, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

কুম্ভ (AQUARIUS): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা এড়িয়ে চলুন। আপনার কোনো সিদ্ধান্ত আজ আপনার বাবা-মায়ের মন জয় করবে। আপনার কাছের মানুষ আজ আপনার কথা না শুনে নিজের কথা বলবে, যা আপনাকে কষ্ট দিতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৯, শুভদিক -দক্ষিণ, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

মীন (PISCES): কাছের কোনো বন্ধু আজ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। যেকোনো কারণে অর্থব্যয় হতে পারে। তবে আপনার মনের মানুষ আজ আপনাকে সুখ দেবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬২, শুভদিক -দক্ষিণ, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা