whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে নিন নিজের রাশিফল

আজ ২৬ শে এপ্রিল ২০২৩ (১২ ই বৈশাখ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): দক্ষতা থেকে অর্থলাভ হবে। কাছের মানুষের থেকে উপহার পেতে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজ ২৬ শে এপ্রিল ২০২৩ (১২ ই বৈশাখ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দক্ষতা থেকে অর্থলাভ হবে। কাছের মানুষের থেকে উপহার পেতে পারেন। দিনটি পরিবারের সঙ্গে কাটান।

বৃষ (TAURUS): সার্বিকভাবে দিনটি ভালো যাবে। অর্থলাভের সম্ভাবনা আছে জাতকদের। কাছের মানুষের থেকে মানসিক তৃপ্তি লাভ করবেন।

মিথুন (GEMINI): নেশা থেকে দূরত্ব বজায় রাখুন দিনটিতে। দিনশেষে ঋণ দেওয়া অর্থ ফিরে পেতে পারেন। কাছের মানুষের থেকে আকস্মিক উপহার পেতে পারেন।

কর্কট (CANCER): দিনটিতে স্বাস্থ্যহানি ঘটতে পারে। অর্থলাভের সম্ভাবনা আছে। তবে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে।

সিংহ (LEO): পুরানো রোগ থেকে কষ্ট হতে পারে। অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কাছের মানুষ সুখ ঢেলে দেবেন দিনটিতে।

কন্যা (VIRGO): সার্বিকভাবে দিনটি ভালো যাবে। পরিবারের কারো স্বাস্থ্যহানি উদ্বেগের কারণ হতে পারে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারেন দিনটিতে।

তুলা (LIBRA): দীর্ঘস্থায়ী মানসিক যন্ত্রনা থেকে মুক্তিলাভ হবে। অর্থলাভের সম্ভাবনা আছে দিনটিতে। কাছের মানুষ দিনটিতে সুখের জোয়ার আনবে।

বৃশ্চিক (SCORPIO): আর্থিক বিনিয়োগ করতে পারেন দিনটিতে। অর্থলাভের যোগ আছে। তবে কাছের মানুষ মানসিক সুখ বিঘ্নিত করতে পারেন দিনটিতে।

ধনু (SAGITTARIUS): প্রিয় কোনো জিনিস হারাতে পারেন দিনটিতে। অর্থলাভ ঘটতে পারে দিনশেষে। কাছের মানুষের সঙ্গে সন্ধ্যা উপভোগ করুন।

মকর (CAPRICORN): অর্থলাভ ঘটতে পারে দিনটিতে। কর্মক্ষেত্রে দিনটি মোটামুটি ভালো কাটবে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

কুম্ভ (AQUARIUS): অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতি ঘটতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে উজ্জ্বল করে তুলবে।

মীন (PISCES): সার্বিকভাবে দিনটি ভালো কাটবে। অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কাছের মানুষের থেকে আকস্মিক সুখ পাবেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা