Hoop Diary

Horoscope: আজ কেমন কাটবে আপনার দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৪ ঠা মে ২০২৩ (২০ শে বৈশাখ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): নতুন চাকরির যোগ আছে জাতকদের জন্য। কাজের বিষয়ে আপনার দক্ষতা প্রশংসার কারণ হবে। কাছের মানুষ দিনটিকে আরো উজ্জ্বল করে তুলবেন।

বৃষ (TAURUS): সাংসারিক জীবনে বিবাদ ঘটতে পারে। অর্থক্ষয়ের সম্ভাবনাও রয়েছে। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে।

মিথুন (GEMINI): দিনশেষে অর্থলাভের সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। ভালোবাসার সম্পর্কে প্রত্যাশিত কিছু লাভ হবে।

কর্কট (CANCER): আর্থিক বিনোয়েগের জন্য দিনটি ভালো। আদালতের কোনো মামলায় আপনার বিপক্ষে রায়দান হতে পারে। কাছের মানুষের সঙ্গে কোনো বিষয়ে বিবাদ হতে পারে।

সিংহ (LEO): আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। পরিবারের কারো অসুস্থতা মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। আজকের দিনে কাছের মানুষের গুরুত্ব টের পাবেন।

কন্যা (VIRGO): নেশা থেকে বিরত থাকুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কেউ আপনার ক্ষতি করতে পারে, সতর্ক থাকুন। দাম্পত্য জীবন সুখ বয়ে আনবে।

তুলা (LIBRA): দীর্ঘদিনের বকেয়া টাকা ফেরত পেতে পারেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের অগ্রজদের সঙ্গে আলোচনা করুন। বিবাহিত জীবন রঙিন হতে পারে।

বৃশ্চিক (SCORPIO): দিনের শুরুতে অর্থলাভের সম্ভাবনা প্রবল। পরিবারের বিষয়ে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। কাছের মানুষের থেকে অপ্রত্যাশিত মানসিক চাপ আসতে পারে।

ধনু (SAGITTARIUS): পুরানো রোগ থেকে মুক্তিলাভ ঘটবে। কর্মক্ষেত্রে নতুন দিশা খুলে যেতে পারে। বিবাহিতরা দিনটি ভালো কাটাবেন।

মকর (CAPRICORN): স্বাস্থ্যের দিকে নজর দিন, খাওয়াদাওয়ার দিকে নজর দিন। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। তবে কাছের মানুষের রূঢ় ব্যবহার আপনাকে আঘাত করতে পারে।

কুম্ভ (AQUARIUS): শারীরিক অসুস্থতা আপনাকে অমনোযোগী করে তুলতে পারে। কাছের কোনো বন্ধু ঋণ চাইতে পারে। তবে পনার কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে।

মীন (PISCES): আর্থিক বিনিয়োগ করতে পারেন, লাভ পাবেন। দিনের শুরুতে আকস্মিক অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। পারিবারিক দিক থেকে দিনটি ভালো কাটবে।