Hoop Diary

Makar Sankranti: আগামী সপ্তাহে তৈরি হচ্ছে সূর্যের মহাযোগ! চরম উন্নতি ঘটবে এই ৪ রাশির জাতকদের

এসেছে নতুন বছর। আর নতুন সময়ে ভাগ্য বদলের আশায় বুক বাঁধছেন সকলেই। এর মাঝেই আসছে বছরের সবথেকে বড় মহাজাগতিক যোগ। মকর সংক্রান্তির দিনটিকে অনেকেই শুভদিন বলে মনে করেন। তাই এদিন অনেকেই অনেক নতুন পদক্ষেপ নিয়ে থাকেন। তবে এবারের মকর সংক্রান্তিতে তৈরি হচ্ছে আরেকটি বিশেষ যোগ। আর এই যোগ শুভদিন বয়ে আনবে একাধিক জাতির জাতকদের জন্য।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই বিশেষ যোগ তৈরি হচ্ছে আগামী ১৪ ই জানুয়ারি থেকে। মকরে প্রবেশ করতে চলেছে সূর্য। ধনু রাশি থেকে বেরিয়ে মকরে প্রবেশ করছেন সূর্যদেব। আর এই বিশেষ ঘটনার ফলেই শুভ সময় আসতে চলেছে একাধিক রাশির জাতকদের জন্য। নতুন চাকরি থেকে নতুন কিছু লাভের সম্ভাবনা তৈরি হবে এইসব রাশির জাতকদের জন্য। একনজরে দেখে নিন, কোন রাশির জাতকরা এই মহাযোগে লাভবান হবেন।

(১) মেষ: আগামী সময় ভালো কাটবে। কেরিয়ারে সাফল্য আসবে। নতুন চাকরির যোগও রয়েছে এই রাশির জাতকদের জন্য। তবে তার জন্য পরিশ্রম করা জরুরি। তবে দুটি বিষয়ে জাতকদের সাবধান থাকতে হবে। একটি হল স্বাস্থ্য, অন্যটি হল প্রেমঘটিত বিষয়। দুদিকেই ভোগান্তির শিকার হতে পারেন।

(২) মিথুন: এই রাশির জাতকদের পারিবারিক শান্তি আসবে আসন্ন সময়ে। এছাড়াও পুরানো কোনো রোগ বা স্বাস্থ্যের সমস্যা থেকে মুক্তিলাভ ঘটবে। কোনো কাজ শুরু করলে প্রথমে বাধার সম্মুখীন হলেও পরে সাফল্য আসবে। তবে তার জন্য ধৈর্য ধরতে হবে।

(৩) কর্কট: চাকরির চেষ্টা করলে আসন্ন সময়ে সুখবর পেতে পারেন। শিক্ষাক্ষেত্রেও সাফল্য আসবে জাতকদের। দাম্পত্য কলহে ভুগলে সেই সমস্যা থেকে সমাধানের পথ খুঁজে পাবেন আগামী দিনে।

(৪) মীন: এই বিশেষ মহাযোগের জন্য সবথেকে বেশি লাভবান হবেন এই রাশির জাতকরা। পরিশ্রমের ফল পাবেন আসন্ন সময়ে। নতুন চাকরির যোগও রয়েছে। তবে স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেবেন।

Disclaimer: প্রতিবেদনটি তথ্যভিত্তিক। সকলের জীবনের পরিপ্রেক্ষিতে এই অনুমান ভিন্ন ফল দিতে পারে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা