Hoop Diary

Horoscope: আজ আর্থিক লাভের যোগ রয়েছে কোন কোন রাশির! পড়ুন রাশিফল

আজ ৩০ শে জানুয়ারি ২০২৩ (১৪ ই মাঘ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কেনাকাটা করতে গিয়ে অর্থব্যয় হতে পারে। কাছের কোনো বন্ধুর সঙ্গে বহুদিন পর সাক্ষাৎ হতে পারে। কর্মক্ষেত্র ও বাড়ি, উভয় স্থানেই দিনটি ভালো কাটবে।

বৃষ (TAURUS): পুরানো কোনো ব্যাধি থেকে ভোগান্তি হতে পারে। অসুস্থতা থেকে অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। কাছের মানুষ আপনাকে নিয়ে উদ্বিগ্ন হতে পারে।

মিথুন (GEMINI): দীর্ঘদিনের মানসিক চাপ থেকে মিলবে মুক্তি। অর্থলাভের যোগ রয়েছে জাতকদের জন্য। তবে কাছের মানুষের চোখে আপনার ছবি কিছুটা ক্ষুন্ন হতে পারে দিনটিতে।

কর্কট (CANCER): ধূমপান বন্ধ করুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা প্রবল। উদ্ভবনী ক্ষমতা থেকে অর্থ উপার্জন করতে পারবেন। কাছের মানুষকে সময় দিন, দিনটি রঙিন হবে।

সিংহ (LEO): অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল, সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে। কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে।

কন্যা (VIRGO): ব্যস্ততার মধ্য দিয়ে অর্থ বিনিয়োগ করবেন, ক্ষতির সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কাজের চাপে মেজাজ বিনষ্ট হবে। কাছের মানুষের কোনো একটি আশা পূরণে অসমর্থ হবেন।

তুলা (LIBRA): দীর্ঘদিনের কোনো ভয় থেকে পরিত্রাণ পেতে পারেন। আকস্মিক অর্থলাভের সম্ভাবনা আছে। কাছের মানুষকে সময় দিতে না পারা মনোমালিন্যর কারন হবে।

বৃশ্চিক (SCORPIO): স্বাস্থ্যের উপর নজর দিন, নেশা বর্জন করুন। এদিন কারো প্রেমে পড়তে পারেন। কর্মক্ষেত্রে কাজের খামতির কারণে মেজাজহানি ঘটবে।

ধনু (SAGITTARIUS): অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। তবে কর্মক্ষেত্রে পদোন্নতি ঘটতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে উজ্জ্বল করে তুলবে।

মকর (CAPRICORN): অর্থলাভ ঘটতে পারে দিনটিতে। কর্মক্ষেত্রে দিনটি মোটামুটি ভালো কাটবে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

কুম্ভ (AQUARIUS): কর্মক্ষেত্রে চাপের কারণে মেজাজ বিনষ্ট হতে পারে। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। কাছের মানুষকে সময় দিন, নচেৎ দূরত্ব তৈরি হতে পারে।

মীন (PISCES): পুরানো রোগ ফের উপসর্গ বৃদ্ধি করতে পারে। অর্থলাভের যোগ প্রবল। তবে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে।