whatsapp channel

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২রা মে(১৮ই বৈশাখ) রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন মেষঃ আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে…

Avatar

HoopHaap Digital Media

আজ ২রা মে(১৮ই বৈশাখ) রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন

মেষঃ আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা খরচ করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃষঃ আজ ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ শুভ। ব্যবসার কাজে বেশ উন্নতি হতে পারে। নিজের কর্মের উন্নতিতে আয় বাড়ার সম্ভাবনা আছে। টাকা পয়সা লাভ হতে পারে।

মিথুনঃ আজ আপনি কোনো সত্যি কথা বললে শত্রু তৈরি হবে। বুঝে শুনে কথা বলার চেষ্টা করুন। উচিত কথাতে আপনার ক্ষতি হতে পারে। অসৎসঙ্গ এড়িয়ে চলুন।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। অফিসের কোনো ভুল কাজের জন্য বসের কাছ থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। ভেঙে না পড়ে মন দিয়ে কাজ করুন।

সিংহঃ আজ আপনার জন্য দিনটি খুব একটা সুখকর নয়। কোনো কারণে পেটের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। তেল মশলার খাবার বর্জন করুন।

কন্যাঃ আজ আপনার বেশ সুখকর হতে পারে। কাজের জায়গায় বেশ নাম ডাক হতে পারে। পদ মর্যাদা বৃদ্ধি হতে পারে। কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

তুলাঃ আজ আপনি কোনো নিয়ম ভাঙার জন্য টাকা ফাইন হতে পারে। দেখে শুনে কাজ করুন। সাবধানে চলা ফেরা করুন। দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে।

বৃশ্চিকঃ আজ আপনার কাছের কোনো বন্ধু বিশ্বাসের সুযোগ নিয়ে মানহানির চেষ্টা করতে পারে। চোখ কান খোলা রেখে কাজ করুন। সহজে ভেঙে পড়বেননা।

ধনুঃ আজ আপনার বাড়ির বয়স্কদের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে পারেন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। বয়স্কদের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মকরঃ আজ আপনার ব্যস্ত কর্মজীবনে কাজের চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। পরিস্থিতি সামাল দিতে কাছের মানুষের সঙ্গে পরামর্শ করুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ অভিনেতাদের জন্য দিনটি বেশ শুভ। সিনেমায় নাচ গান অভিনয়ের জন্য বেশ নাম ডাক হতে পারে। নিজের কলানুশীলনের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

মীনঃ আজ আপনি কোনো কারণে মনে আঘাত পেতে পারেন। মনোবেদনাতে ভুগবেন। ভেঙে না পড়ে নিজে শক্ত হন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media