Hoop Diary

Horoscope: আজ ভাগ্য পরিবর্তন হতে চলেছে কোন কোন রাশির!

আজ ৪ ঠা মার্চ ২০২৩ (১৮ ই ফাল্গুন) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আকস্মিক অর্থলাভ হতে পারে। পরিবারের সঙ্গে বিবাদ ঘটতে পারে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

বৃষ (TAURUS): আপনার ইচ্ছাশক্তির জোরে সবকিছু জয় করে নিতে পারেন। তৃতীয় কারো হস্তক্ষেপে প্রেমের সম্পর্কে দেওয়াল তৈরি হতে পারে। তবে উপার্জন ভালো হবে দিনটিতে।

মিথুন (GEMINI): দিনশেষে অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের কারো আচরণে মেজাজ নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা আছে।

কর্কট (CANCER): খাবার খাওয়ার সময় সতর্ক থাকুন। পরিবারের সঙ্গে মনোমালিন্য হতে পারে। তবে কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে।

সিংহ (LEO): অর্থলাভ ঘটবে জাতকদের। কর্মক্ষেত্রে কলহ হতে পারে। কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলতে পারে।

কন্যা (VIRGO): কোনো অস্থাবর সম্পত্তি চুরি হতে পারে, সতর্ক থাকুন। কাজের ক্ষেত্রেও দিনটি বিপদসংকুল হতে পারে। তবে কাছের মানুষ সব খামতি পূরণ করতে পারবেন।

তুলা (LIBRA): কাজের চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। সীমাহীন প্রেম উপভোগ করবেন দিনটিতে। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে।

বৃশ্চিক (SCORPIO): কেউ আপনার থেকে ঋণ চাইতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পাবে। কাছের মানুষকে সময় দিন, দিনটি ভালো কাটবে।

ধনু (SAGITTARIUS): অর্থলাভের সম্ভাবনা আছে জাতকদের জন্য। আপনার অমনোযোগী স্বভাব বিফলতা এনে দেবে আপনাকে। কাছের মানুষের থেকে আকস্মিক উপহার পেতে পারেন।

মকর (CAPRICORN): বাবা মায়ের স্বাস্থ্যের কারণে অর্থব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে উদ্বেগজনক কিছু ঘটতে পারে। তবে কাছের মানুষ সবসময় আপনার পাশে থাকবেন।

কুম্ভ (AQUARIUS): দীর্ঘমেয়াদি অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি উজ্জ্বল হবে। তবে কাছের মানুষের আকাঙ্খা পূরণে সমর্থ হবেন না দিনটিতে।

মীন (PISCES): প্রবল ইচ্ছাশক্তির জেরে সাফল্য আসতে পারে। অর্থলাভ ঘটতে পারে দিনটিতে। প্রেমের বিষয়ে আকর্ষণীয় মোড় আসবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা