Advertisements

Horoscope: জমি সংক্রান্ত বিনিয়োগের শুভ যোগ রয়েছে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে। আজ ৮ ই এপ্রিল ২০২৪ (২৫ শে চৈত্র) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): নেশা থেকে দূরে থাকুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা প্রবল। কাজের ক্ষেত্রে কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারবে। সন্দেহের বশে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

বৃষ (TAURUS): জাতকদের অর্থলাভের যোগ প্রবল। প্রেমঘটিত বিষয়ে আকস্মিক মোড় আসবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

মিথুন (GEMINI): অপরিকল্পিত উৎস থেকে আকস্মিক অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসতে পারে। তবে দিনশেষে কাছের মানুষের সঙ্গে অশান্তি হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

কর্কট (CANCER): পারিবারিক কারো অসুস্থতায় অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। আপনার কাছের মানুষ আপনার দিনটিকে রঙিন করে তুলবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

সিংহ (LEO): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। প্রেমের সম্পর্কে রং আসবে। তবে কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬০, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

কন্যা (VIRGO): দিনের শুরুতে অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীতা অনুভব করতে পারেন। কাছের মানুষের গুরুত্ব বুঝিয়ে দেবে দিনটি। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৬, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

তুলা (LIBRA): পুরানো রোগ থেকে ভোগান্তি হতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। কাছের মানুষের সঙ্গে সামান্য জিনিস নিয়ে অশান্তি হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬২, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

বৃশ্চিক (SCORPIO): ব্যবসায়ীদের ক্ষেত্রে দিনটি ভালো কাটবে। পরিবারের কোনো কারণে মানসিক উদ্বেগ জন্মাতে পারে। কাছের মানুষের থেকে অপ্রত্যাশিত কিছু লাভ করবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

ধনু (SAGITTARIUS): দীর্ঘায়িত সমস্যার সমাধান ঘটতে পারে। কোনো জমি সংক্রান্ত বিনিয়োগের জন্য দিনটি ভালো। কাছের মানুষ আপনার দিনটিকে আরো আলোকিত করে তুলবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৫, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

মকর (CAPRICORN): কর্মক্ষেত্রে চূড়ান্ত সাফল্য পেতে পারেন জাতকরা। প্রেম বিষয়ক সুখবর আসতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি হবে সুমধুর। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

কুম্ভ (AQUARIUS): জাতকদের মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। পারিবারিক অশান্তি আসতে পারে। কাছের মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন, দিনটি প্রেমময় হবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৯, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

মীন (PISCES): পুরানো রোগ আপনার ভোগান্তির কারণ হতে পারে। তবে কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বের ভার নিতে হতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে রঙিন করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৪, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow