whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, পড়ুন আজকের রাশিফল

আজ ১৬ ই জুলাই ২০২৩ (৩০ শে আষাঢ়) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজ ১৬ ই জুলাই ২০২৩ (৩০ শে আষাঢ়) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত কিছু ঘটতে চলেছে। কাছের মানুষ আপনার দিনটি রঙিন করে তুলবে।

বৃষ (TAURUS): কেনাকাটার ক্ষেত্রে অর্থব্যয় হতে পারে। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। কাছের মানুষের সঙ্গেও দিনটি ভালো কাটবে।

মিথুন (GEMINI): ব্যবসায়ীদের ক্ষেত্রে অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। আপনার কাছের মানুষের থেকে সুখলাভ করবেন।

কর্কট (CANCER): পুরানো কোনো রোগ থেকে ভুগতে পারেন দিনভর। কর্মক্ষেত্রে আপনার কাজই হবে আপনার পরিচয়। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে।

সিংহ (LEO): ভ্রমণ এড়িয়ে চলুন, ঝুঁকি আসতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পাবে। আপনার কাছের মানুষের গুরুত্ব দিনটিতে বুঝতে পারবেন।

কন্যা (VIRGO): সার্বিকভাবে দিনটি ভালো যাবে। তবে সাবধানে ভ্রমণ করুন, দুর্ঘটনার আশঙ্কা আছে। কাছের মানুষের সঙ্গে দিনের শেষ মুহূর্তটি কাটবে।

তুলা (LIBRA): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা বর্জন করুন। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি ভালো। বিবাহিত জীবনে অশান্তি হতে পারে।

বৃশ্চিক (SCORPIO): আকস্মিক অর্থক্ষয় ঘটতে পারে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ মোড় আসতে পারে। কাছের মানুষটির সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে।

ধনু (SAGITTARIUS): মানসিক অশান্তি থেকে ভোগান্তি হতে পারে দিনভর। কর্মক্ষেত্রে চোখকান খোলা রাখুন। কাছের মানুষের প্রত্যাশা পূরণে ব্যর্থ হবেন দিনটিতে।

মকর (CAPRICORN): অসুস্থতা থেকে মানসিক উদ্বেগ আসবে। অর্থক্ষয়ের সম্ভাবনা আছে দিনটিতে। কাছের মানুষের গুরুত্ব বুঝিয়ে দেবে দিনটি।

কুম্ভ (AQUARIUS): অপরিকল্পিত উৎস থেকে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে দক্ষতা থেকে প্রশংসিত হবেন। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মীন (PISCES): অর্থলাভের যোগ রয়েছে। কিছু শারীরিক অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। কাছের মানুষ দিনটিতে দেবদূত হবেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা