whatsapp channel
Hoop StoryHoop Viral

Viral: দুরন্ত গতিতে ছুটে আসছে ট্রেন, বারণ সত্ত্বেও লাইন পেরোতে গেলেন মহিলা, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক ভিডিও ভাইরাল হয়, সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এক ভয়ংকর ঘটনা। যা দেখলে সত্যিই চক্ষুচড়কগাছ হয়ে যায়, ভিডিওটি যারা দেখেছেন তারা নিশ্চয়ই বুঝতে পারছেন বেশ কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যাচ্ছে, উল্টোদিক থেকে দুরন্ত গতিতে একটি এক্সপ্রেস ট্রেন ছুটে আসছে। আর সেই লাইন দিয়ে পারাপার করছেন বেশ কয়েকজন যাত্রী।

যাত্রীদের এই ভয়ঙ্করভাবে লাইন পারাপার দেখে আপনার চক্ষু একেবারে চড়কগাছ হয়ে যাবে। কিন্তু তাদের মধ্যে কোন ভয় নেই, বরঞ্চ উল্টোটাই দেখে মনে হচ্ছে, তারা এই ভাবেই লাইন পেরোতে অভ্যস্ত। তবে কি মানুষ এখন সচেতন হয়নি, অন্তত ভিডিওটি দেখে তো তা মনে হচ্ছে না। এই প্রশ্ন চিহ্ন এখন প্রত্যেকেই করছেন, হয়তো বা প্রত্যেকেরই দেখে একটা জিনিস মাথায় আসছে, যে এই মানুষগুলোকে কোন মৃত্যু ভয় নেই, নিজেদের জীবনকে উপেক্ষা করে বা কেনই বা তারা এতটাই দায়িত্বহীন।

তবে ভগবানের ইচ্ছে একটাই, প্রত্যেককেই জীবিত আছেন। কারোর কোন দুর্ঘটনা ঘটেনি কিন্তু এইরকম ভাবে ঝুঁকিপূর্ণভাবে যাতায়াত করলে যেকোনো সময় যেকোনো কারোর দুর্ঘটনা ঘটে যেতে পারে তাই প্রাণ আগে তাই অবশ্যই এগুলো খেয়াল রাখুন। Hoophaap এর পাতায় দেখে নিন হাড় হিম করা ভিডিও –

whatsapp logo