whatsapp channel

বিছানার সিনে ভরপুর এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে ভুল করেও দেখবেন না

Shreya Chatterjee

Shreya Chatterjee

বর্তমানে ওয়েব সিরিজ দেখতে মানুষ ভীষণ পছন্দ করেন, আসলে মানুষের হাতে এতটাই সময় কমে গেছে। যে টেলিভিশনের সামনে বসে বা ফোনের মধ্যে ঘন্টার পর ঘন্টা ধরে বড় সিনেমা দেখা কারো পক্ষেই সম্ভব না। এই ধরনের অল্প সময় ছোট ছোট সিনেমাগুলি দেখলে মনও খুব ভালো থাকে এবং খুশিতে ভরে ওঠে তাইতো নতুন প্রজন্ম এই ওয়েব সিরিজ পছন্দ করে। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

সম্প্রতি উল্লু নামক প্ল্যাটফর্মে অসাধারণ একটি ওয়েব সিরিজের ট্রেলার হয়েছে, যে ট্রেলার এর নাম গরম মাসালা (garam masala)। ভিডিওটি দেখতে গেলে অবশ্যই আপনাকে প্রাইভেসি মেইন্টেন করতে হবে, তবে ট্রেলার এই যে উত্তাপ ছড়িয়েছে। ভিডিওটিতে বোঝাই যাচ্ছে, যে পুরোটা রিলিজ হওয়ার পরে পুরো ভিডিওটা দেখতে মানুষের মনে ঠিক কতটা উত্তেজনা তৈরি হবে।

এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পিহু জয়সওয়াল, পূজা সিনহা, আলিনা সেন আরো অনেক অভিনেতা অভিনেত্রীরা এর মুহূর্তেই রয়েছে। অসাধারণ যা দেখে আপনিও কিন্তু লজ্জা পাবেন, তবে বাড়িতে ছোটদের সামনে কখনোই দেখবেন না ভিডিও। সিনেমাটি গত বছরে ১৮ই আগস্ট রিলিজ করেছিল, তারপরেই কিন্তু দর্শকরা এ সিনেমাটি দেখার জন্য একেবারে ঝাঁপিয়ে পরেছিল। প্রত্যেক অভিনেতা অভিনেত্রীর অসাধারণ ভিডিও মানুষকে পাগল করে দিয়েছিল। দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি। ৮ মাসে প্রায় আড়াই লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক