Hoop VideoHoop Viral

স্বামীর থেকে সুখ না পেয়ে চরম সিদ্ধান্ত নিল গৃহবধূ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

মানুষের মধ্যে এখন অনেকটাই বদলে গেছে বিনোদনের চাহিদা। হলে গিয়ে সিনেমা দেখার জনপ্রিয়তা এখন বেশ কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো।

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই তত্বকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – উল্লু, এমএক্স অনলাইন, কোকু প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

সম্প্রতি ‘উল্লু’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। উল্লু অরিজিনালস-এর ‘খুল জা সিম সিম’ হল এমনই একটি সিরিজ যেখানে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। এই সিরিজের গল্প এক দম্পতিকে নিয়ে। বিয়ের পর থেকেই সিমরণের শরীরের চাহিদা মেটাতে অক্ষম তার স্বামী। অন্যদিকে রূপ ও যৌবনের নিরিখে সিমরণ গ্রামের অন্য সব গৃহবধূদের টেক্কা দেয়। অন্যদিকে তার অপূর্ণ শরীর তাকে তাড়া করে বেড়ায়। এর মাঝে অন্য এক মহিলার সঙ্গে সে তার শারীরিক চাহিদা পূরণ করে। আর এভাবেই সিরিজে ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

এই সিরিজে সিমরণের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী নিকিতা চোপড়া। একাধিক সাহসী দৃশ্যে দেখা গেছে তাকে। তার শরীরের সৌন্দর্য দেখেই মাত হয়েছেন দর্শকরা। অন্যদিকে এই সিরিজে নিকিতার পাশাপাশি দেখা গেছে দেবশ শিহাল, কুদান কুমার এবং মিনা নৈথিনীর মতো কলাকুশলীদের। এই সিরিজ দেখতে হলে আপনাকে অবশ্যই ‘উল্লু’র সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা