whatsapp channel

এই বয়সেও কি অসাধারণ গলা, নিজের সিনেমার গান গাইলেন অভিনেতা বিশ্বজিৎ, তুমুল ভাইরাল ভিডিও

অভিনয়ের জগতে এক অন্যতম নক্ষত্র হলেন বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। উত্তম কুমারের সঙ্গে বিভিন্ন বাংলা ছায়াছবিতে অভিনয় করার পাশাপাশি হিন্দি সিনেমা জগতে তিনি যথেষ্ট সাড়া ফেলেছিলেন। মহানায়ক উত্তম কুমার যেমন হিন্দি সিনেমায়…

Avatar

HoopHaap Digital Media

অভিনয়ের জগতে এক অন্যতম নক্ষত্র হলেন বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। উত্তম কুমারের সঙ্গে বিভিন্ন বাংলা ছায়াছবিতে অভিনয় করার পাশাপাশি হিন্দি সিনেমা জগতে তিনি যথেষ্ট সাড়া ফেলেছিলেন। মহানায়ক উত্তম কুমার যেমন হিন্দি সিনেমায় অভিনয় করতে গিয়ে রীতিমতো চ্যালেঞ্জের সম্মুখীন হয়ে সেখান থেকে পাততাড়ি গুটিয়ে চলে আসতে হয়েছিল অত কম্পিটিশন এর মধ্যেও বিশ্বজিৎ চট্টোপাধ্যায় নিজের জায়গা করে নিয়েছিলেন।

১৯৬৫ সালে মহম্মদ রফির গাওয়া বিখ্যাত গান ‘পুকারতা হু চালাহু ম্যা’ গানটি গেয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। মজ্রু সুলতানপুরীর দেখা এবং ওঙ্কার প্রসাদ নাইয়ারের কম্পোজিশনে গানটি মানুষের মনের মনিকোঠায় পৌঁছে গেছে। মেরে সানাম চলচ্চিত্রে অসাধারণ গানটি কে আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করলেন অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়।

‘মেরে সানাম’ চলচ্চিত্রে বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, আশা পারেখ, প্রাণ এর অভিনয় মানুষের মনের মনিকোঠায় পৌঁছে গিয়েছিল। এক সময় সেই চলচ্চিত্রের অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় মঞ্চে এই গানটি গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন। শরীরে বয়সের ছাপ পড়লেও মানুষের মনে এখনো রয়ে গেছে অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে রীতিমতো সাড়া ফেলেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media