whatsapp channel

অসাধারণ নেচে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালেন বৃদ্ধ দম্পতি, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

অসাধারন নাচ নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক বৃদ্ধ দম্পতি। এই ঘটনাটি বিদেশের মাটিতে ঘটেছে। তা তাদের দেখেই বোঝা যাচ্ছে। হয়তো কোন অনুষ্ঠান বাড়িতে তারা অতিথি হিসাবে গিয়ে সেখানে মিউজিকের সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

অসাধারন নাচ নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক বৃদ্ধ দম্পতি। এই ঘটনাটি বিদেশের মাটিতে ঘটেছে। তা তাদের দেখেই বোঝা যাচ্ছে। হয়তো কোন অনুষ্ঠান বাড়িতে তারা অতিথি হিসাবে গিয়ে সেখানে মিউজিকের সঙ্গে আর নিজেকে সামলে রাখতে পারেনি তারা। গানের তালে তালে কোমর দুলিয়ে দুজনেই অসাধারণ নাচ নেচে চলেছেন।

আমাদের দেশে এই বয়সে বৃদ্ধ-বৃদ্ধারা নানান রকম রোগে জর্জরিত হয়ে ভাবতে বসেন আর কতদিনই বা তারা বেঁচে থাকবেন। কিন্তু বিদেশের মাটিতে এখানকার সাদা চামড়ার মানুষরা আনন্দ করতে ভালোবাসেন। তাদের কাছে শরীরের বয়স যতই দূরে যাক না কেন মনের বয়স তারা বাড়তে দেয় না।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে, পাকা চুল এবং বয়সের ভারে ঝুঁকে পড়েছে শরীর। কিন্তু তাতে কি হয়েছে আনন্দ অনুষ্ঠানে এতোটুকু ফাঁকি দিতে রাজি নয় তারা। এই ভাবেই বেঁচে থাকার কয়েকটা দিন কাটিয়ে যেতে চান এই বৃদ্ধ দম্পতি। দেখে নিন সেই অসাধারণ ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media