Hoop StoryHoop Viral

বিয়ের আসরে না গিয়ে বরকে নিয়ে পালালো ঘোড়া, বরযাত্রীরাও ছুটলেন পিছু পিছু

একটা কথা স্বীকার না করলেই নয়, ভারতীয় সমাজে বিবাহ বিষয়টি বেশ মজার। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই বিবাহকে কেন্দ্র করে কত কিছুইনা মজার ভাইরাল ভিডিও সকলের চোখের সামনে আসে। অনেকে আবার সোশ্যাল মিডিয়ার ফেমাস হওয়ার জন্য নানা কাণ্ডকারখানা করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করে। কখনো তা আনন্দের বিষয় হয়, কখনো আবার একটু বোকা বোকা লাগে।

কিন্তু যাই হোক, মানুষের বিনোদনে কোনো ঘাটতি নেই। লকডাউনে মানুষ বাড়িতে বসে বসে বোর হওয়ার কোন অবকাশ রাখেনি সোশ্যাল মিডিয়া। নানান রকম নাচ-গান হৈ-হুল্লোড় নিয়ে নানান রকম ভিডিও নিয়ে আপনার সামনে এসে হাজির হয়েছে। মন খারাপ হলেই সোশ্যাল মিডিয়ার ঝুলি থেকে বেরিয়ে পড়বে নানান রকমের মজাদার ভিডিও। যা দেখে আপনার মন খুশিতে ভরে উঠবে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, জায়গাটির নাম হল রাজস্থানের আজমীর। সেখানে দেখা যাচ্ছে বর ঘোড়ায় চড়ে বিয়ে করতে আসছে, চারিদিকে বিয়ে বাড়ির লোকজনে ভর্তি সানাই বাজছে। বিয়ে বাড়ি বেশ জমজমাট, কিন্তু মাঝপথে ঘটে গেল ঘোর বিপত্তি। বর বাবাজিকে নিয়ে ঘোড়া ছুটল সামনের ৪ কিলোমিটার। রাস্তা আর সেই বর বাবাজিকে ফিরিয়ে আনতে বরযাত্রীরা ছুটলেন পিছন পিছন।

রাজস্থানের আজমীর এর রামপুরা গ্রামের এই ছোট্ট ঘটনা। আর এই অসাধারণ ভিডিওটি গোটা বিশ্বের কাছে পৌঁছে গেছে মুহুর্তের মধ্যে। প্রত্যেকটা বরের ইচ্ছা থাকে, যখন বিয়ে করতে আসবে যেন বিষয়টি একটু নায়ক নায়ক হয়। এই সিনেমাটিক বিষয়টি করতে গিয়েই ঘটে গেল ঘোর বিপত্তি। তবে ঘোড়া বাবাজি যে এমন বিগড়ে যাবে তা বর বুঝতে পারেননি। তবে এ ঘোড়ারও দোষ নেই। বর আসছে শুনে এমন বাজে ভাবে কালিপটকা ফাটানো হয়েছে সেই শব্দে ঘোড়া বেশ ভয় পেয়ে দৌড় দিয়েছে সামনের দিকে।

শেষ পর্যন্ত বর বাবাজিকে বরযাত্রীর মানুষরা ফিরিয়ে আনতে পেরেছেন কিনা তা ভিডিও থেকে স্পষ্ট নয়। তবে তারা যে খুব চেষ্টা করেছেন, তা বোঝা যাচ্ছে। সামনে যার কাছে যা ছিল বাইক, চারচাকা, কেউ সেসব না পেয়ে খালি পায়েই ছুটে দিয়েছেন বরকে আনতে। পুরো বিষয়টি সিনেমাটিক করতে গিয়ে সত্যিসত্যিই ব্যাপারটা যেন কেমন একটা সিনেমার মতন হয়ে গেল। আর তাই না সকলের কাছে এই বর বাবাজি বেশ পরিচিত হয়ে উঠল। দেখে নিন সেই মজার ভাইরাল ভিডিও –

whatsapp logo