whatsapp channel

‘বন্দে মাতরম’ গান গেয়ে ফেসবুকে ভাইরাল গৃহবধূ মহিলা, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

লতা মঙ্গেশকরের গাওয়া 'বন্দে মাতরম' গানটি গেয়ে আবারো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক গৃহবধূ মহিলা। বিপাশা দাস নামে এই মহিলা সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত মুখ। কোনরকম একটি চায়ের দোকান চালিয়ে দিনানিপাত হয়…

Avatar

HoopHaap Digital Media

লতা মঙ্গেশকরের গাওয়া ‘বন্দে মাতরম’ গানটি গেয়ে আবারো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক গৃহবধূ মহিলা। বিপাশা দাস নামে এই মহিলা সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত মুখ। কোনরকম একটি চায়ের দোকান চালিয়ে দিনানিপাত হয় কিন্তু গলায় যেন মা সরস্বতী বিরাজ করছেন। অসাধারণ কন্ঠে গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন গৃহবধূ মহিলা।

কোথাও শিক্ষা গ্রহণ না করে ও কি করে এত সুন্দর গান গাওয়া যায় তাই প্রত্যেকের মনে প্রশ্ন চিহ্ন এঁকে দিয়েছে। গৃহবধূ হয়েও কোনরকম গানের চর্চা না করে এত সুন্দর গলা কে ধরে রাখাই হচ্ছে সবচেয়ে বড় কথা।

তার গান সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়ে যায়। আসলে এত দিনে তিনি প্রত্যেকেরই মনের মনিকোঠায় পৌঁছে গেছেন তাঁর গানের মাধ্যমে। এই ধরনের মহিলারা প্রত্যেকেরই ইনস্পিরেশন হতে পারেন। নিজের প্রতিভাকে কখনো দমিয়ে রাখতে নেই। নানান রকম বাঁধা-বিপত্তি থাকা সত্বেও কিভাবে বাঁধা কাটিয়ে মনের জোরে সামনের দিকে এগিয়ে যাওয়া যায় তা এই মহিলা প্রমাণ করে দিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media