Hoop Viral

Dance Video: পরনে দুধ সাদা শাড়ি, ফাঁকা বাড়িতে এমন কীর্তি দেখালেন গৃহবধূ

‘মেরে তিরচি নজর মে হ্যা যাদু’ সাধারণ এই হিন্দি গানের সঙ্গে দুর্দান্ত কোমর দোলালেন এক গৃহবধূ। এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটি একবার দেখে কিন্তু মানুষ বারবার দেখতে চেয়েছেন। কেননা এই গৃহবধুর চেহারা কিন্তু বেশ আকর্ষণীয়। আকর্ষণীয় চেহারা নিয়ে তিনি অসাধারণ একটি পুরনো হিন্দি গানের সঙ্গেই নাচ পরিবেশন করেছেন।

নতুন প্রজন্মের ছেলে মেয়েরা কিন্তু এখন বেশ একটিভ, তারা পড়াশোনা করার পাশাপাশি অন্যান্য প্রতিভাকেও কিন্তু নিজেদের মতন সময় করে বার করে নিয়ে সেগুলো বজায় রাখার চেষ্টা করেন। কারণ এখন এই প্রতিভাকে প্রকাশ করার অনেক মাধ্যম তৈরি হয়েছে। আগেকার দিনের মানুষ এদের মধ্যে অনেক প্রতিভা থাকলেও তা কিন্তু সহজে প্রকাশ পেত না। কারুর মধ্যে যদি সত্যি প্রতিভা থাকে, তাহলে ইউটিউব ফেসবুক এবং ইনস্টাগ্রাম এর মাধ্যমে তা বিদেশের মাটিতে পৌঁছাতেও কিন্তু খুব বেশি সময় লাগে না, কারণ হিসাবে আমরা যদি চোখের সামনে কয়েকটা উদাহরণ দেখি তাহলে দেখতেই পাবো যেমন রানু মন্ডল, বাদাম কাকু এবং শ্রীলংকার সেই মানিকে মাগে হিতে গাওয়া অসাধারণ ছোট যুবতী।

এই ধরনের ভিডিও গুলো দেখলে মনে হয়, শুধুমাত্র নতুন প্রজন্মের ছেলে মেয়েরাই নয়, বাড়ির গৃহবধুরাও কিন্তু এই ধরনের কাজ করতে বেশ পটু। তারা কিন্তু বেশ এক্সপার্ট ঘরে সমস্ত রান্নাবান্না করে কাজকর্ম সামনে তারা যে নিজেদের প্রতিভাকে এভাবে বাঁচিয়ে রাখতে পেরেছেন, তার জন্য কিন্তু সোশ্যাল মিডিয়ার অনেকখানি ভূমিকা রয়েছে। বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলেই আর আপনার মধ্যে যদি সত্যি কারের প্রতিভা থাকে, তাহলে তার সকলের কাছে পৌঁছে যাওয়া কিন্তু সত্যিই কোন ব্যাপার নয়।

বাড়িতে বসে কোন একটা প্রতিভা তিনি যদি মুঠোফোনের মাধ্যমে দিয়ে দেন, তাহলে বিদেশের মাটিতে বসেও মানুষ কিন্তু তারিয়ে তারিয়ে এনজয় করবে। তবে আর কি আপনিও দেখে নিতে পারেন, অসাধারণ এই ভিডিওটি। প্রায় পঞ্চাশ হাজার মানুষ এখনো পর্যন্ত ভিডিওটি দেখে ফেলেছেন অনেকেই কমেন্ট করেছেন এবং প্রশংসা করেছেন। কমেন্ট বক্সে ইচ্ছা করলে, আপনিও কিন্তু কমেন্ট করে প্রশংসা জানাতে পারেন।

Related Articles