whatsapp channel

দরজা বন্ধ করে পোস্টম্যানের সঙ্গে ঘনিষ্ঠ বাড়ির বৌ, সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

‘ভুভি’ ভারতের প্রাপ্তবয়স্ক ওটিটি প্ল্যাটফর্মের বাজারে নবতম সংযোজন নয়। কিন্তু এই অ্যাপটিকে জমি শক্ত করতে যথেষ্ট লড়াইয়ের সম্মুখীন হতে হয়েছে। তবে বর্তমানে ভুভি যথেষ্ট নামী অ্যাপ। ইদানিং ইউটিউবেও প্রায়ই দেখা…

Avatar

Nilanjana Pande

‘ভুভি’ ভারতের প্রাপ্তবয়স্ক ওটিটি প্ল্যাটফর্মের বাজারে নবতম সংযোজন নয়। কিন্তু এই অ্যাপটিকে জমি শক্ত করতে যথেষ্ট লড়াইয়ের সম্মুখীন হতে হয়েছে। তবে বর্তমানে ভুভি যথেষ্ট নামী অ্যাপ। ইদানিং ইউটিউবেও প্রায়ই দেখা যাচ্ছে ভুভি-র অ্যাড। তাতে থাকছে কন্টেন্টের ইঙ্গিতও। গত 14 ই অক্টোবর ভুভির ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘পেয়াসি ভাবি অউর ডাকিয়া বাবু’ -র অফিশিয়াল ট্রেলার। ওয়েব সিরিজটি স্ট্রিম হতে চলেছে আগামী 20 শে অক্টোবর।

‘পেয়াসি ভাবি অউর ডাকিয়া বাবু’-র মুখ্য চরিত্র হল ইমলি। সে গোটা ওয়েব সিরিজ জুড়ে ইমলি ভাবি নামেই পরিচিত। গ্রামের সুন্দরী বধূ ইমলির স্বামী পঙ্কজ কর্মসূত্রে থাকে শহরে। যাতায়াতের পথে ইমলিকে গ্রামের বয়স্ক ব্যক্তিরা জিজ্ঞাসা করে, পঙ্কজের কোনো খবর আছে নাকি! ইমলি বলে, কোনো খবর নেই তার স্বামীর। বয়স্ক ব্যক্তিরা ইমলিকে বলেন, পঙ্কজ শহরে গিয়ে হয়তো অন্য কোনো মেয়ের প্রেমে পড়ে গিয়েছে। ইমলিকে গ্রামে বিয়ে করে রেখে গিয়েছে। অপরদিকে পাড়ার ছেলেদের কুনজরে পড়ে যায় ইমলি। ইমলির পরিবারের মেয়ের সাথে বহু আগে থেকেই ওই ছেলেদের সম্পর্ক ছিল। এর মধ্যেই ইমলির জীবনে আসে এক পোস্টম্যান। গ্রামের ব্যক্তিদের কাছে সে ‘ডাকিয়া বাবু’ নামেই পরিচিত।

ইমলির সাথে পোস্ট ম্যানের শারীরিক সম্পর্ক তৈরি হয়। তবে ইমলি প্রথমে যৌনতায় রাজি হতে না চাইলেও ওই পোস্ট ম্যান বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সাথে সহবাস করে। কিন্তু দিনের পর দিন পোস্ট ম্যানকে ইমলির কাছে আসতে দেখে সন্দেহ হয় ইমলির প্রতিবেশীর।

অপরদিকে পোস্ট ম্যানের সাথে ইমলি যখন শারীরিক সম্পর্কে লিপ্ত, তখন স্থানীয় একটি মেয়ে এসে তার দরজায় ধাক্কা দেয়। কিন্তু সত্যিই কি পঙ্কজের জীবনে অন্য নারী এসেছে? তা জানতে সাবস্ক্রাইব করতে হবে ভুভি অ্যাপ।

whatsapp logo