Hoop Life

Lifestyle: পিঁপড়ের দল যেভাবে বাড়িতে শুভ অশুভ সংকেত নিয়ে আসে

পিঁপড়ে প্রত্যেকটি বাড়িতেই থাকে আর মাঝেমধ্যে এটির উৎপাত আমাদের কাছে অত্যন্ত বিরক্তি জনক হয়ে ওঠে। গরমকালে পিঁপড়ে কামড়ালে অস্বস্তি হয়, রান্নাঘরে খাবার-দাবারে প্রায়ই পিঁপড়ে দেখা দেয়, কিন্তু আপনি কি জানেন এর মধ্যেই লুকিয়ে আছে আপনার জীবনে আগামীদিনে শুভ না অশুভ কি ঘটনা হতে পারে এমন ইঙ্গিত। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন, কিভাবে কয়েকটা পিঁপড়ে দেখে বুঝতে পারবেন আপনার জীবনের ঠিক কি ঘটতে চলেছে।

বাড়ির যেকোনো দিক থেকে যদি কালো পিঁপড়ে আপনার ঘরের মধ্যে প্রবেশ করে, সেটি যেকোনো আকারের কালো পিঁপড়ে হতে পারে, এমনটা যদি ঘটে তাহলে কিন্তু এটি আপনার জন্য অত্যন্ত শুভ সংকেত।

যদি দেখেন যে, আপনার রান্নাঘরে চাল ভর্তি পাত্র থেকে কালো পিঁপড়ে গুটি গুটি পায়ে সামনের দিকে এগিয়ে আছে তাহলে বুঝবেন এটিও আপনার জন্য অত্যন্ত শুভ।

লাল পিঁপড়ের দলকে যদি আপনি দেখেন মুখে করে ডিম নিয়ে আপনার ঘরে চারিদিকে ঘুরে বেড়াচ্ছে দেখেন, তাহলে বুঝতে হবে আপনার গৃহে শুভ বার্তা আসতে চলেছে।

এরকম ছোট ছোট বাস্তু টিপস যদি পেতে চান তাহলে আমাদের পাতায় অবশ্যই চোখ রাখুন। তবে পুরোটাই বিশ্বাসের উপরে নির্ভর করতে হবে। আমাদের তরফ থেকে কোনো রকম ভাবেই কুসংস্কারকে প্রচার করা হচ্ছে না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo