whatsapp channel

Lifestyle: একটা ছোট্ট এলাচেই হবে কেল্লাফতে, দাম্পত্য কলহ থেকে সন্তানের পড়াশোনার সমস্যা মিটে যাবে

এলাচ দিয়েই হবে সব সমস্যার সমাধান। আমরা অনেক সময় নানান রকম সমস্যায় একেবারে জর্জরিত হয়ে থাকি, কিন্তু আমরা বুঝতে পারি না, কিভাবে এই সমস্যা থেকে নিজেদেরকে রক্ষা করব। কোন চিন্তা…

Avatar

Advertisements
Advertisements

এলাচ দিয়েই হবে সব সমস্যার সমাধান। আমরা অনেক সময় নানান রকম সমস্যায় একেবারে জর্জরিত হয়ে থাকি, কিন্তু আমরা বুঝতে পারি না, কিভাবে এই সমস্যা থেকে নিজেদেরকে রক্ষা করব। কোন চিন্তা নেই বাস্তু বিশেষজ্ঞরা মনে করছেন, যে একটি এলাচ আপনার সমস্ত সমস্যার সমাধান করবে। Hoophaap- এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

Advertisements

১) পড়াশোনায় ভালো ফল পেতে বিছানায় বালিশের তলায় রাতে শুতে যাবার সময় একটি এলাচ রেখে দিন। আর পরেরদিন কোন বাইরের প্রতিবেশীকে সেই এলাচ দিয়ে দিন। এমন কাজ পরপর সাতদিন করে দেখুন।

Advertisements

২) স্বামী স্ত্রীর মধ্যে ভালো সম্পর্ক বজায় রাখতে একটি এলাচ নিয়ে নিজের গায়ে স্পর্শ করে দুধের সঙ্গে ফুটিয়ে স্বামীকে খাওয়ান, তাহলে বেশ কিছুদিন এমন করার পর দেখবেন আপনাদের সম্পর্ক কতটা সুন্দর হয়েছে।

Advertisements

৩) নিজের অর্থনৈতিক সমস্যা কাটাতে অবশ্যই প্রতিদিন কোনো দরিদ্র, অসহায় মানুষকে একটি করে এলাচ খাওয়াতে পারেন, তার জন্য পথে-ঘাটে বেরোলে নিজের ব্যাগের মধ্যে এলাচ রেখে দিন।

Advertisements

৪) রোগ-ব্যাধি দূর করতে এক লিটার জলের মধ্যে দুটি এলাচ ভালো করে ফুটিয়ে নিন, তারপর স্নানের জলে এই এলাচ ফোটানো জল অর্ধেকটা মিশিয়ে বাকিটা পান করুন রোগ-ব্যাধি দূরে পালাবে।

৫) শিক্ষায় যদি উন্নতি করতে চান, তাহলে একটি বট পাতার মধ্যে পাঁচরকম মিষ্টির টুকরো এবং একটি এলাচ রেখে বটগাছের নিচে রেখে দিয়ে দেখুন আপনার শিক্ষার কতটা উন্নতি হচ্ছে।

whatsapp logo
Advertisements