whatsapp channel
Hoop VideoHoop Viral

নিরাহুয়াকে ছেড়ে অন্য পুরুষের ডাকে সাড়া দিলেন আম্রপালি, ভিডিও জুড়ে চরম কুকীর্তি

পবন সিং (Pawan Singh) বরাবরই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক ও গায়ক। চলতি বছরের জুন মাসে মাত্র দুই সপ্তাহের ব্যবধানে পবনের দুটি মিউজিক ভিডিও রিলিজ করেছিল ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে। দুটিই অল্প সময়ের মধ্যে যথেষ্ট ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। পবনের সাথে শুধুমাত্র অক্ষরা সিং (Akshara Singh) নয়, আম্রপালি দুবে (Amrapali Dubey)-র জুটিও যথেষ্ট হিট। এই জুটির ব্লকবাস্টার ফিল্ম ‘শের সিং’ এখনও অবধি দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়। এই ফিল্মটি প্রযোজনা ও পরিচালনা করেছেন শশাঙ্ক রাই (Sashank Rai)। ফিল্মের গান ‘এ সোনা’ উত্তর ভারতের দর্শকদের কাছে খুব প্রিয় গানগুলির মধ্যে অন্যতম।

গানটি ভোজপুরি ভাষার পরিবর্তে হিন্দি ভাষায় তৈরি হয়েছে। এই গানটি গেয়েছেন পবন ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। গানের শুরুতে আম্রপালিকে দেখা যায় লাস্যময়ী ভঙ্গিতে নাচ করতে। তাঁর পরনে রয়েছে সোনালি ব্রোকেডের হল্টারনেক ব্লাউজ ও কমলা রঙের শিফনের রাফল শাড়ি। পবন পরেছেন হলুদ রঙের টি-শার্ট ও নীল ডেনিম ট্রাউজার। গানের শুরুতে আম্রপালিকে ‘ময়না’ বলে সম্বোধন করেন পবন। গানের সুরে তিনি নায়িকাকে বলেন, পবনের হৃদয়ে বসত করেন আম্রপালি। তাঁদের যেন বিচ্ছেদ না হয়। কিন্তু যদি বিচ্ছেদ হয়ে যায়, তাহলে যেন আম্রপালি না কাঁদেন তাঁর জন্য।

গানটির শুটিং হয়েছে কোনো ফিল্ম সিটি-তে। ফলে গানের ভিডিওর ব্যাকগ্রাউন্ডে কখনও ধরা দিয়েছে দিল্লির ইন্ডিয়া গেট, কখনও বা দেখা যাচ্ছে রোমের আইকনিক কলোসিউম।

ইতিমধ্যেই ‘এ সোনা’ গানটির ভিডিওর ভিউ অতিক্রম করেছে একুশ মিলিয়ন। নেটিজেনরাও গানটির প্রশংসা করেছেন।

whatsapp logo