GossipHoop Plus

করিশ্মা বা করিনা নয়, ক্যামেরার পিছনে থেকেও যাদু দেখাচ্ছেন এই কাপুর কন্যা

কাপুর খানদান এমন একটা বংশ যার বিস্তার বহু দূর পর্যন্ত। আমরা চোখের সামনে এখন দেখতে পাই করিনা, করিশ্মা, রণবীর এদেরকেই। কিন্তু এই তিনজনকে নিয়েই কাপুর খানদান নয়। এই বংশে এমনও অনেকেই আছেন যারা পর্দার সামনে আসেন না। কিন্তু পর্দার পিছনে তাদের অনেকের অনেক অবদান রয়েছে। আজ কথা বলবো কাপুর পরিবারের মেয়ে শাইরা কাপুর প্রসঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Shaira Kapoor (@shairakapoor)

কে এই শাইরা? নিঃসন্দেহে করিশ্মা কাপুর, করিনা কাপুর, রণবীর কাপুরদের একাধিক তুতো ভাইবোন আছে, যাদের মধ্যে ইনিও একজন। শাইরা হলেন শশী কাপুরের বড় ছেলে কুণাল কাপুর ও সিনা সিপ্পির মেয়ে।তার একটি ভাইও আছে। এরা কেউই পর্দার সামনে থেকে কখনো কাজ করেনি। কিন্তু পর্দার ওপারে এদেরও অবদান আছে।

শাইরা এখনও পর্যন্ত বেশ কিছু বলিউডের ছবি এবং বিজ্ঞাপনে আর্ট ডিজাইনার হিসাবে কাজ করেছেন। যেমন -‘গলি বয়’, ‘তুমহারি সুলু’, ‘বোম্বে ভেলভেট’।

একটু পিছনের দিকে হাঁটলে বোঝা যাবে শাইরার সঙ্গে করিশ্মা এবং করিনার সম্পর্কের সূত্র কেমন। শশী কাপুরের বিয়ে হয় এক ইংরেজ অভিনেত্রী জেনিফার ক্যান্ডলের সাথে । তাদের তিন সন্তান যথা কুণাল, করণ এবং সঞ্জনা। এই কুণাল কাপুরের বড় কন্যা হলেন শাইরা। অন্যদিকে, করিনা ও করিশ্মা হলেন রাজ কাপুরের জ্যেষ্ঠ পুত্র রণধীর কাপুরের সন্তান। রাজ কাপুর, শাম্মী কাপুর এবং শশী কাপুর হলেন কাপুর পরিবারের দ্বিতীয় প্রজন্ম। এবং এর পরবর্তী প্রজন্ম হলেন রণধীর, ঋষি, রাজীব, রিমা কাপুর, এবং আরও অন্যান্যরা।

দেখুন শাইরার হাতের কাজের কিছু ঝলক –

 

View this post on Instagram

 

A post shared by Shaira Kapoor (@shairakapoor)

 

View this post on Instagram

 

A post shared by Shaira Kapoor (@shairakapoor)

whatsapp logo