whatsapp channel

Hair Care Tips: যেতে হবে না পার্লারে, সামান্য উপকরণ দিয়ে বাড়িতে চুল স্ট্রেট করুন

করোনার সময় পার্লারে অনেকেই যেতে চায়না, পার্লারে যদি গিয়ে চুল স্ট্রেট না করাতে চান তাহলে বাড়িতেই মাত্র কয়েকটা উপকরণ দিয়ে চুল স্ট্রেইট করতে পারেন। তাই আর দেরি না করে, Hoophaap…

Avatar

করোনার সময় পার্লারে অনেকেই যেতে চায়না, পার্লারে যদি গিয়ে চুল স্ট্রেট না করাতে চান তাহলে বাড়িতেই মাত্র কয়েকটা উপকরণ দিয়ে চুল স্ট্রেইট করতে পারেন। তাই আর দেরি না করে, Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন কিভাবে চুলকে সুন্দর করে সেট করতে পারেন।

উপকরণ –
একটা রোজকার রান্না করা ভাত এক বাটি
একটা ভাতের ফ্যান
কফি পাউডার ২ টেবিল চামচ
অ্যালোভেরা জেল ৪ টেবিল চামচ
মধু ৪ টেবিল চামচ

ব্যবহারবিধি – সমস্ত উপকরণকে খুব ভালো করে মিশিয়ে নিতে হবে। এই মিশ্রণটি চুলের গোড়া থেকে ডগা পর্যন্ত সোজা সোজা করে লাগিয়ে নিতে হবে। এরপরে একটি ফয়েল প্যাক এর সাহায্যে গোটা চুল সোজা করে রেখে দিতে হবে। অন্তত দু ঘন্টার মতো রেখে তারপরে হালকা করে শ্যাম্পু করে চুল ধুয়ে ফেলুন। দেখবেন নিমেষের মধ্যে আপনার চুল স্ট্রেট হয়ে গেছে।

তবে যাদের অতিরিক্ত কোকড়ানো চুল তাদের কিন্তু এই পদ্ধতিটি সপ্তাহে অন্তত দুবার করে অন্তত চার পাঁচ মাস করেই যেতে হবে। তাহলে হয়তো সামান্য সোজা হতে পারে, কিন্তু যাদের চুল এমনিতেই সোজা, তারা এই পদ্ধতিটি সপ্তাহে অন্তত একবার করে তিন মাস পর পর করতে পারেন, দেখবেন চুল খুব সুন্দর করে সোজা হয়ে গেছে।

whatsapp logo