BollywoodHoop Plus

Hrithik-Preity:‘তোমার এত কিসের তাড়া!’, প্রীতির কাছে যেতে চাইছেন হৃত্বিক রোশন

প্রীতি জিন্টা (Prity Zinta) ও হৃত্বিক রোশন (Hrithik Roshan) নিজেদের জীবন নিয়ে ব্যস্ত থাকলেও অনুরাগীদের কাছে এখনও ‘কোই মিল গয়া’ ফিল্মে তাঁদের জুটি আকর্ষক। ফিল্মটি তৈরি হয়েছিল 2003 সালে। তারপর কেটে গিয়েছে অনেকগুলি বছর। হৃত্বিক আরও সুন্দর হয়েছেন। প্রীতিও নিজেকে ধরে রেখেছেন। তবে হঠাৎই হৃত্বিক যেতে চাইলেন প্রীতির কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Preity G Zinta (@realpz)

প্রকৃতপক্ষে, প্রীতি নিজের একটি ওয়ার্কআউট ভিডিও শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। ভিডিওতে প্রীতিকে রীতিমত জোরে দৌড়াতে দেখা যাচ্ছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে প্রীতি লিখেছিলেন, আবারও নিজের ফিটনেস পুনরুদ্ধার করতে দৌড়াচ্ছেন তিনি। এই ভিডিওর কমেন্ট বক্সে মজার ছলে হৃত্বিক লিখেছেন, এত দ্রুত প্রীতি কোথায় যাচ্ছেন! তাঁকে অপেক্ষা করতে বলে হৃত্বিক বলেছেন, তিনিও আসছেন। এর মধ্যে কিন্তু বন্ধুত্বের রসায়ন ছাড়া অন্য কিছু খুঁজতে যাওয়া ভুল।

 

View this post on Instagram

 

A post shared by K.c. Jena (@k.c.jena)

প্রীতি এই মুহূর্তে বিবাহিত। হৃত্বিকের সঙ্গে সুজান (Suzanne Khan)-এর বহুদিন আগেই বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। হৃত্বিক আপাতত তাঁর বয়সের তুলনায় অনেকটাই ছোট অভিনেত্রী সাবা আজাদ (Saba Azad)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন। প্রায়ই তাঁদের একসাথে দেখা যায়। এমনকি রোশন পরিবারের সঙ্গেও দেখা গেছে সাবাকে।

খুব শীঘ্রই আবারও বলিউডে ফিরতে চলেছেন প্রীতি। অপরদিকে ‘বিক্রম বেদা’ ফিল্মে অভিনয় করতে দেখা যাবে হৃত্বিককে।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo