whatsapp channel

নতুন বউ কোলে, নাচতে গিয়ে উলটে মাটিতে পড়ে কুপোকাত বর, মুহূর্তে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া হলো এখন সব থেকে বৃহত্তম মাধ্যম যা আমাদের কাছে ছোট বড় সমস্ত সংবাদ এবং অসাধারণ মজাদার ও অবাক করা ঘটনা পৌঁছে দেয়। আমাদের প্রত্যেকের নিউজফিডে চলে আসে প্রতিদিন…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়া হলো এখন সব থেকে বৃহত্তম মাধ্যম যা আমাদের কাছে ছোট বড় সমস্ত সংবাদ এবং অসাধারণ মজাদার ও অবাক করা ঘটনা পৌঁছে দেয়। আমাদের প্রত্যেকের নিউজফিডে চলে আসে প্রতিদিন এর সমস্ত ভাইরাল মজাদার এবং অনুপ্রেরণার ভিডিও ও সংবাদ। ফেসবুক এবং সোশ্যাল মিডিয়ার কারণে আমরা ঘরে বসেই বিনোদনের অন্যতম উপায় পেয়ে যাচ্ছি। আমাদের সকলের কাছে বিনোদনমূলক নানা ভিডিও ও খবর পৌঁছে দিচ্ছে সোশ্যাল মিডিয়া।

এই রকমই এক কিছুটা মজাদার ভিডিও ভাইরাল হয় সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে। এবারের ভাইরাল ভিডিওটি হলো নবদম্পতিকে নিয়ে। ভিডিওতে দেখা যায় সত্য বিবাহ সম্পন্ন হয়েছে তা দম্পতির। বর বউকে কোলে নিয়ে কোনো এক নিয়ম সম্পন্ন করতে যায় অথবা নতুন ট্রেন্ড কে কাজে লাগিয়ে স্ত্রীকে কোলে তুলছে বর এরকম একটি ভিডিও দেখা যায়।

কিন্তু ভিডিওটি আসল মজাদার বিষয় হলো ভিডিওটির শেষে দেখা যায় বর যেই মুহূর্তে তার সদ্য বিবাহিত স্ত্রীকে কোলে নিয়েছে পরক্ষনেই মাটিতে গড়াগড়ি খাচ্ছে দুজন। অর্থাৎ স্ত্রীর ওজন বরের থেকে একটু বেশি এবং বিয়ের সাজগোজের বাহার তো রয়েছে, গয়না শাড়ি এবং স্ত্রী এ নিজস্ব ওজন সবকিছুর ভারে স্বামী একেবারে কুপোকাত।কোলে তোলার সঙ্গে সঙ্গেই বউকে নিয়ে মাটিতে পড়ে গিয়ে গড়াগড়ি খেলো স্বামী।এই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। অত্যন্ত মজাদার এই ভিডিওটি নেটিজেনদের হাসিয়ে তোলে। ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকে এর মজাদার অদ্ভুত ভিডিওটি।

Avatar

Leave a Comment