whatsapp channel

মা লক্ষ্মীর গান গেয়ে ফেসবুকে ভাইরাল গৃহবধূ মহিলা, শুভেচ্ছার ঝড় নেটদুনিয়ায়

কয়েকদিন আগে 'মধুর আমার মায়ের হাসি' গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছিলেন শ্রীরামপুর নিবাসী গৃহবধূ কেয়া চ্যাটার্জী। এই গানটি শিল্পী নিজের মায়ের জন্মদিনে গেয়েছিলেন। কমেন্টে অনেকেই তার গানের প্রশংসা…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

কয়েকদিন আগে ‘মধুর আমার মায়ের হাসি’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছিলেন শ্রীরামপুর নিবাসী গৃহবধূ কেয়া চ্যাটার্জী। এই গানটি শিল্পী নিজের মায়ের জন্মদিনে গেয়েছিলেন। কমেন্টে অনেকেই তার গানের প্রশংসা করেছিলেন এবং কেউ কেউ তো বলেছিলেন তার এই গান শুনে তাদের মৃত মায়ের কথা মনে পড়ছে। এককথায় সকলের মনের মনিকোঠায় পৌঁছে গিয়েছিলেন এই গৃহবধূ।

লক্ষ্মী পুজোর প্রাক্কালে ‘এসো-মা-লক্ষ্মী-বসো-ঘরে’ গানটি গেয়ে আবারো সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি। শ্রদ্ধেয়া সন্ধ্যা মুখার্জীর গলায় বিখ্যাত এই গান সত্যিই এখনো পর্যন্ত মানুষের মনের মধ্যেই থেকে গেছে। বর্তমান প্রজন্মও লক্ষ্মী পুজোর দিনে এই গানটিকে ভুলতে পারিনি।

শ্রীরামপুর নিবাসী কেয়া চ্যাটার্জী সকলের আদর্শ হতে পারেন। সংসারের সমস্ত দিক সামলেও কিভাবে নিজের প্রতিভাকে বজায় রাখতে হয় তা সত্যিই এই মানুষটিকে দেখেই শিখতে হয়। অনেক সময় বাড়ির মহিলারা সাংসারিক চাপে নিজের প্রতিভাকে ভুলতে বসেন। তবে ইচ্ছা থাকলেই যে সমস্ত কিছুই করা সম্ভব তা এই গৃহবধূই প্রমাণ করেছেন। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media