whatsapp channel

Short Film: স্ত্রীকে ছেড়ে অন্য মহিলার সঙ্গে অন্তরঙ্গ স্বামী, একাধিক শয্যাদৃশ্যে ভরপুর এই সাহসী শর্টফিল্ম

বর্তমানে মানুষের মধ্যে ক্রাইম করার প্রবণতা এবং অপরাধ প্রবণতা এতটাই বৃদ্ধি পেয়েছে, যে এই ধরনের সমস্ত ঘটনাকে ইউটিউবের মাধ্যমে ভিডিও করে সবার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে, যাতে মানুষ একটু সচেতন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বর্তমানে মানুষের মধ্যে ক্রাইম করার প্রবণতা এবং অপরাধ প্রবণতা এতটাই বৃদ্ধি পেয়েছে, যে এই ধরনের সমস্ত ঘটনাকে ইউটিউবের মাধ্যমে ভিডিও করে সবার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে, যাতে মানুষ একটু সচেতন হতে পারে। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

Advertisements

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Advertisements

Read More: কম বাজেটে কাটিয়ে আসুন গ্রীষ্মের ছুটি, রইল ৩ অজানা স্বর্গরাজ্যের সন্ধান

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়। তবে শুধুমাত্র ওয়েব সিরিজ এই মানুষ কিন্তু আবদ্ধ নেই এখন ইশারা চ্যানেল, শিমারো টিভি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

Advertisements

সম্প্রতি অসাধারণ একটি স্বল্প দৈর্ঘ্যের সিনেমার কিছুটা ভিডিও রিলিজ হয়েছে, যা দেখামাত্রই কিন্তু প্রত্যেকে চক্ষু চড়ক গাছ হয়ে গেছে। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, একটা বড় বাড়িতে একজন যুবক তার বউয়ের সঙ্গে থাকে এবং তাদের বাড়িতে কাজ করে এক কাজের বউ। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে তাদের বাড়িটা বিক্রি করার জন্য অন্য আরেকজন লোক এসে তাদের সঙ্গে কথা বলছে। মেয়েটি কিছুতেই রাজি নয়, তার শ্বশুরের এইরকম সুন্দর বাড়ি বিক্রি করতে সে বিক্রি করতে চায়না। শ্বশুর মারা গেছেন, তা শুনেই ভদ্রলোক তাদের বাড়িতে এসেছেন বাড়ি বিক্রি করার জন্য।

Advertisements

Read More: কচি বউ’কে ঘুম পাড়াতে মাঝরাতে এসবও করছেন কাঞ্চন! দেখুন বেডরুমের ভিডিও

একদিন দেখতে পাওয়া যাচ্ছে, সেই গৃহবধুর চা বানাচ্ছিল, আর কাজের মেয়েটিকে বলছে তার বরকে এই চা দিয়ে আসার জন্য কাজের মেয়েটি আড়ালে শুনতে পায়, যে বর অন্য একজন মেয়ের সঙ্গে খুব ঘনিষ্ঠভাবে কথা বলছে ফোনের মধ্যে। তারপর সেই কাজের বউ গৃহবধূকে এসে বলে তার স্বামীর একটা অন্য কোথাও সম্পর্ক আছে। যদিও গৃহবধূ কিছুতেই তা মেনে নিতে রাজি হয় না, 15 মিনিটের অসাধারণ এই ভিডিওটি আপনি যদি একবার দেখেন, তাহলে আপনিও কিন্তু বেশি উত্তেজিত হয়ে পড়বেন।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক