Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে প্রেমিক-প্রেমিকার ঘনিষ্ঠ দৃশ্য, উত্তেজনায় ভরপুর নতুন এই ওয়েব সিরিজ

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয় আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে।

যা সহজে পাওয়া যায় না, যা নিষিদ্ধ তার প্রতি মানুষ এগিয়ে যেতে থাকে। তাই তো নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা থাকে। সম্প্রতি এই মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন উঁচুতে প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

সম্প্রতি এমনটাই জানা যাচ্ছে, যে ওয়েব সিরিজের কিছু আবেদনময়ী কিছু ওয়েব সিরিজ যা কিন্তু মানুষের দেখার জন্য একেবারে উদগ্রীব হয়ে থাকেন। দর্শকদের মধ্যেই সেই সমস্ত গল্প দেখার উন্মাদনা ক্রমশই বেড়ে চলেছে, এইরকম ওয়েব সিরিজ বানিয়ে ইতিমধ্যে অনেক প্লাটফর্ম জনপ্রিয়তা অর্জন করেছে। যার মধ্যে দেশ উল্লেখযোগ্য কয়েকটি প্লাটফর্ম হল উল্লু, ‘এম এক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওয়েব সিরিজ গুলো কিন্তু বেশ ভালই মার্কেটে সাড়া জাগিয়েছে। ‘উল্লু’ প্ল্যাটফর্মের এই সিরিজ এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

উল্লুর নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ’ তে প্রতিমুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য, তা দেখার জন্য অনুরাগীদের উৎসাহের একেবারে অন্ত নেই। প্রেমিকা এবং প্রেমিকের প্রেমের কাহিনী বর্ণনা হয়েছে। মাঝে চলে আসেন এক অন্য মহিলা। তারপরে গল্প চলতে থাকে তার নিজের মতন। বিছানার দৃশ্যে ভরপুর একেবারে প্রত্যেকটা ওয়েব সিরিজ। দেখে নিন নিন ট্রেলার –