Hoop VideoHoop Viral

Short Film: সন্তান সুখ পেতে ছাত্রের সঙ্গে গোপনে ঘনিষ্ঠ শিক্ষিকা, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই শর্টফিল্ম

‘এফডব্লিউএফ বাংলা ভিডিওজ’ নামে একটি ইউটিউব চ্যানেলে 2022 সালের 12 ই নভেম্বর আপলোড হয়েছিল বাংলা শর্ট ফিল্ম ‘কার্যকলাপ’। এই শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন দীপক পান্ডে (Deepak Pandey)। শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজীব ভরদ্বাজ (Rajib Bharadwaj), তনিমা ভট্টাচার্য (Tanima Bhattacharya), বিকাশ বেণিওয়াল (Vikas Beniwal), রণবিজয় (Ranvijay)। এখনও অবধি শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে তিন লক্ষ।

‘কার্যকলাপ’-এর শুরুতে দেখা যায়, আরিয়ান অভিনয় শিখতে আসে তার শিক্ষিকার কাছে। কিন্তু শিক্ষিকা পড়ে যায় ছাত্রের প্রেমে। সে আরিয়ানকে রোম‍্যান্টিক অভিনয় শেখানোর ছলে ঘনিষ্ঠ হতে চায়। কিন্তু আরিয়ান বলে, সে এই ধরনের অভিনয় করতে পারবে না। শিক্ষিকাকে সে সরিয়ে দেয়। আরিয়ান বলে, তার একটু সময় চায়। কিন্তু তার শিক্ষিকা তাকে বলে, সে যদি ভালো অভিনেতা হতে চায়, তাহলে তার কোনোদিনই কোনো চরিত্রকে ফুটিয়ে তুলতে ব্যর্থ হওয়া উচিত নয়। আরিয়ান বলে, সে তার শিক্ষিকা ও বয়সে বড় মহিলার সাথে কোনোদিনই রোম‍্যান্টিক অভিনয় করতে পারবে না। কিন্তু ওই মহিলা বলে, আরিয়ান যেন ভুলে যায়, সে তার টিচার। তাকে অনুভব করতে হবে, ওই মহিলা তার প্রেমিকা। কিন্তু অভিনয়ের ছলে আরিয়ানের সাথে আবারও ঘনিষ্ঠ হতে চায় তার শিক্ষিকা। এই সময় আরিয়ানের মা ফোন করে। তার মা তাকে বাড়িতে ডেকে পাঠায়।

শিক্ষিকার বাড়ি থেকে বেরিয়ে আরিয়ান মুখোমুখি হয় তার স্বামীর। সে আরিয়ানকে তার কুশল ও অভিনয় শিক্ষার কথা জিজ্ঞাসা করে। এরপর ঘরে গিয়ে শিক্ষিকার স্বামী তাকে বলে, সে পরের দিন অফিসের কাজে নাসিক যাবে। তাকে যেন সকালে ডেকে দেওয়া হয়। রাতে শিক্ষিকা স্বামীর পাশে শুয়ে ভাবতে থাকে, আরিয়ানের প্রতি তার আকর্ষণ ঠিক নয়। প্রকৃতপক্ষে সে মা হতে চায়। বিয়ের ছয় বছর হয়ে গেলেও সে মা হতে পারেনি। সমস্যা তার স্বামীর। শিক্ষিকা মনস্থ করে, সে আরিয়ানের সাহায্যে মা হবে। পরদিন স্বামী নাসিক বেরিয়ে যাওয়ার পর ওই শিক্ষিকা সাজগোজ করে। লাল রঙের শাড়ি পরে।

আরিয়ান আসে তার বাড়িতে। ওই শিক্ষিকা আরিয়ানকে সাবালক অভিনয় শেখাতে চায়। সে বলে, তারা নবদম্পতির ফুলশয্যার রাতের অভিনয় করবে। আরিয়ান নিমরাজি হয়। কিন্তু একসময় শিক্ষিকা ধীরে ধীরে তার সাথে ঘনিষ্ঠ হয়।

Related Articles