whatsapp channel

মেঘেরা ছুঁয়ে দিচ্ছে শরীর, স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে প্রেমে ভাসলেন ইমন চক্রবর্তী

নাই বা এলো বসন্ত, এখন শ্রাবণ। প্রেমের কি কোনো আলাদা করে মাস হয় নাকি? হয়তো হয়, আবার হয়তো হয়না। মন চাইলেই প্রেম সাগরে ডুব দেওয়া যায়। এই যেমন গভীর প্রেমে…

Avatar

HoopHaap Digital Media

নাই বা এলো বসন্ত, এখন শ্রাবণ। প্রেমের কি কোনো আলাদা করে মাস হয় নাকি? হয়তো হয়, আবার হয়তো হয়না। মন চাইলেই প্রেম সাগরে ডুব দেওয়া যায়। এই যেমন গভীর প্রেমে ডুব দিয়েছেন গায়িকা শিল্পী ইমন চক্রবর্তী।

স্বামীর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চরম ঘনিষ্ঠ মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করেছেন ইমন চক্রবর্তী। ক্যাপশন দেন, ‘মুহূর্তরা মেঘের মতো ফিরে ফিরে আসে’। পাহাড়ি কোলে ক্ষণিকের বাসা বেঁধে দুরুন্ত রোম্যান্সে মেতেছেন ইমন-নীলাঞ্জন। গায়িকার এমন আদর ঘন পোস্ট দেখে একজন কমেন্ট করেই বসেন “ইমন ম্যাম আপনি আমার ক্রাশ ছিলেন, যেই দিন আপনার বিয়ে হয়ে গিয়েছে সেই রাতে আমি ঘুমাই নি। আজ আমি কি করবো জানি না”. ইমন উত্তর দিয়েছেন সেই নেট নাগরিককে।

ভরা করোনা আর লক ডাউনের মধ্যেই বিয়ে করেন ইমন ও নীলাঞ্জন। একজন গানে সুর দেন একজন মিউজিক কম্পোজ করেন। দুই সুরেলা প্রাণের মিলন হয় চলতি বছরে বাঙ্গুর গার্ডেন, জেঠিয়া বাড়িতে। এরপর সা রে গা মা পা র শ্যুটিং, করোনার জন্য লক ডাউন। সব মিলিয়ে দুর্দান্ত হানিমুন হয়নি। অবশ্য মাঝে একবার দার্জিলিং গিয়েছিলেন ইমন নীলাঞ্জনার সঙ্গে।

এবারেও সেই পাহাড়। ওই পাহাড়ের বুকে দাড়িয়ে ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন গায়িকা। সুর যেমন কণ্ঠে, তেমনই প্রেমের দেখা মিলল পাহাড়ের দেশে মেঘের কোলে। অবশ্য, এরই মাঝে কেউ কেউ সমালোচনামুখর হয়েছেন, কিছু মানুষ বলছেন, এমন ব্যক্তিগত মুহূর্তের ছবি না দেওয়াই ভালো। যদিও গায়িকার সমর্থনে এগিয়ে এসেছেন অনেকেই। তাঁদের মতে, সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্টে যেরকম ইচ্ছে ছবি তিনি শেয়ার করতে পারেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media