Hoop PlusTollywood

Iman Chakraborty: পাহাড়ী পরিবেশে ‘রোজা’ সিনেমার রোমান্টিক গান ধরলেন ইমন, প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) কখনও ট্রোল হন, আবার কখনও বা প্রশংসায় তাঁকে ভরিয়ে দেন সবাই। কয়েকদিনের মধ্যেই তাঁর ও নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-এর বিয়ের এক বছর পূর্ণ হয়ে যাবে। এর মধ্যেই ইমন ও নীলাঞ্জন পাড়ি দিয়েছেন নাথুলা পাসে। কিন্তু সেখানে গিয়েও গান তাঁদের ছাড়েনি। ফলে ইমন গেয়ে ফেললেন ‘ইয়ে হাসিন বাদিয়াঁ’।

সম্প্রতি ইমন একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। সেই ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে, নদীর বোল্ডারে বসে থাকতে। সঙ্গে রয়েছেন নীলাঞ্জন। তাঁদের পিছনে পাহাড়, কুয়াশার হালকা আস্তরণে মোড়া। বয়ে চলেছে পাহাড়ি নদী। ইমন গাইছেন ‘ইয়ে হাসিন বাদিয়াঁ’। ‘রোজা’ ফিল্মের এই বিখ্যাত গান মনে করিয়ে দেয় কাশ্মীরের নৈসর্গিক সৌন্দর্যকে। নাথুলায় বসে আরও একবার তাকে রিক্রিয়েট করলেন ইমন ও নীলাঞ্জন।

এর আগে ইমন এ.আর.রহমান (A.R.Rahman)-এর সুরারোপিত গান ‘আহিস্তা আহিস্তা’ রিক্রিয়েট করেছিলেন। এটি ‘স্বদেশ’ ফিল্মের গান। নীলাঞ্জন ও আরশাদ (Arshad) ছিলেন তাঁর সৃষ্টির সঙ্গী। দার্জিলিঙ-এর পাহাড়ি পরিবেশে সেই গানের শুট হয়েছে। খুব শীঘ্রই ইমন চক্রবর্তী প্রোডাকশনের ব্যানারে আসতে চলেছে এই গান।

ইমন চলতি বছরে নিজেকে বহুদিকে বিকশিত করেছেন। একদিকে তিনি হয়ে উঠেছেন ফিটনেস সচেতন। প্রতিদিন সকালে যোগা করেন তিনি। তাঁর জীবনে অনেক পরিবর্তন নিয়ে এসেছে যোগা। এছাড়াও নিজের মিউজিক ভিডিওর জন্য ওড়িশি নাচের তালিম নিয়েছেন ইমন। অভিনয় করেছেন দেবাশিস সেনশর্মা (Debashish Sensharma) পরিচালিত ওয়েব সিরিজ ‘শব চরিত্র’-য়। এই ওয়েব সিরিজে মনোরোগ বিশেষজ্ঞ মৃণালিনীর ভূমিকায় দেখা যাবে ইমনকে।

whatsapp logo