Hoop PlusTollywood

Rituparna Sengupta: জন্মদিনে কি করলেন ঋতুপর্ণা!

কিছুদিন আগেই তাঁর বয়স নিয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-কে প্রশ্ন করেছিলেন এক সাংবাদিক। কিন্তু এই ঘটনায় ক্ষুব্ধ হয়েছিলেন নায়িকা। তবে অবশেষে এসেই গেল তাঁর জন্মদিন। গত 7 ই নভেম্বর উইকিপিডিয়ার তথ্য অনুযায়ী বাহান্ন বছর বয়সের কোঠায় পৌঁছে গেলেন ঋতুপর্ণা। রাত বারোটা বাজার সাথে সাথেই শুভেচ্ছাবার্তায় ভরেছে তাঁর সোশ্যাল মিডিয়া ইনবক্স। ঋতুপর্ণার ইন্সটাগ্রাম প্রোফাইলও ভরেছে একের পর এক ‘হ্যাপি বার্থডে’ লেখা ছবিতে। অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন ঋতুপর্ণা।

তবে জন্মদিনে সেলিব্রেশনের পরিবর্তে ঋতুপর্ণা কলকাতায় শুটিং ফ্লোরে কাজে ব্যস্ত ছিলেন। তাঁর স্বামী ও দুই সন্তান থাকেন সিঙ্গাপুরে। তবে কলকাতায় রয়েছে ঋতুপর্ণার বৃহত্তর পরিবার। কিন্তু এদিন কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত নতুন ফিল্মের সেটে শুটিংয়ে ব্যস্ত ছিলেন ঋতুপর্ণা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। উইন্ডোজ নির্মিত মুভি ‘প্রাক্তন’-এর পর আবারও এই ফিল্মে দেখা যেতে চলেছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে। তবে এদিন ওই ফিল্মের সেটেই ঋতুপর্ণার বার্থডে সেলিব্রেশন করেছেন কূশীলবরা।

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে ঋতুপর্ণা প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘দত্তা’। এই ফিল্মটি শরৎচন্দ্র চট্টোপাধ্যায় (Sharatchandra Chatterjee)-র রচিত উপন্যাস অবলম্বনে নির্মিত। ফিল্মটি ব্লকবাস্টার হিট না হলেও পুরোপুরি অসফল হয়নি।

আগামী দিনে ঋতুপর্ণার হাতে রয়েছে একাধিক ফিল্ম। এর মধ্যে রয়েছে সাসপেন্স থ্রিলার ঘরানার মুভি ‘শিকার’। ‘শিকার’-এ অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণাকে। এছাড়াও হাতে রয়েছে কয়েকটি হিন্দি ফিল্ম। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সল্ট’।

whatsapp logo