Hoop PlusTollywood

Iman-Nilanjan: ‘ক্যান্ডেল লাইট ডিনারটার ব্যবস্থা করো’, বিবাহবার্ষিকীতে নীলের কাছে দাবি ইমনের

ভালোবাসার চারা গাছটি এক বছরেই অনেকটা বড় গিয়েছে। হবে নাই বা কেন! ভালোবেসে মেলবন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুজনে। দিনটা ছিল ২রা ফেব্রুয়ারি সাল ২০২১। সাত পাকে বাঁধা পড়েন মিউজিক্যাল দম্পতি ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন। অর্থাৎ গতকাল ছিল বিবাহবার্ষিকী। গায়িকা ইমন তো ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন স্বামী নীলাঞ্জনাকে। বছরপূর্তিতে নিজের মনের কথা শেয়ার করলেন ইমন সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সঙ্গে।

সিঁদুরদান পর্বের একটি সুন্দর ছবি পোস্ট করে ইমন লিখেছিলেন, নীলাঞ্জনের সাথে তাঁর প্রথম দেখা হয়েছিল ২০১৯ সালে। কিন্তু পাত্তা দেননি নীল। আবার ২৬ সেপ্টেম্বর দিল্লি এয়ারপোর্টে দেখা হয়েছিল ওঁদের। সেটা অবশ্য মনে নেই নীলাঞ্জনের। ইমনের ভাষায়, “ তারপর গান পাঠানোর পর্ব। তারপর শ্যুটিং। সেইদিনো নো পাত্তা । বেশ কিছুদিন পরে জাকির জির একটি শো দেখে কাউকে খুঁজে না পেয়ে তোমায় ফোন করেছিলাম। আর সেখান থেকেই শুরু, আমাদের এই একসঙ্গে থাকাটা আগে থেকেই ভগবান ঠিক করে রেখেছিলেন।”

ইমন জানান, দুটো আলাদা স্বভাবের মানুষ এক হয়ে পথ চলা শুরু করেছিল। নীল সবসময় তাঁর পাশে ছিলেন। তাঁকে সব বিষয়ে বুঝতেন। ইমনের ভাষায়, “আমি কিন্তু জানতাম এই লোকটাকে হাতছাড়া করা যাবে না।” তিনি আরও জানিয়েছেন যে তাঁর পাগলামি গুলোকে আপন করে নিযেচেব স্বামী নীল। তিনি অনেক খুশি যে এমন একটি মানুষকে নিজের পাশে পেয়েছেন। লেখার ছন্দে একটু অভিমান মিশিয়ে ইমন লেখেন, “যদিও ঝগড়াগুলো আমিই মেটাই, তুমি মোটেই সেই ক্ষেত্রে দায়িত্ব নাও না।” এরপরই তিনি ভালোবাসা মাখা অধিকারবোধকে নিজের লেখায় তুলে ধরে বলেন, “অনেক ভালো ভালো কথা লিখলাম। আজকের ক্যান্ডেল লাইট ডিনারটার ব্যবস্থা করো। গিফ্ট টা ছাড় দিলাম। ভালোবাসি।”

ইমনের কাছে বিয়ের অর্থ কি ভালোবেসে পাশে থাকা নাকি একটি পরম্পরা মাত্র?
জনপ্রিয়ার ভাষায়, “পরম্পরা বা অভ্যেস বলতে গেলে মা বাবাকেও আনতে হয়। তাঁদের কাছে নিজের সন্তান তো একটা অভ্যেস। শ্রদ্ধা ভালোবাসা মাখা একটি সম্পর্কও বটে। দাম্পত্য তবে অন্য বিষয়। নিছক পরম্পরা বা অভ্যেস দিয়ে সুখের সংসার তো হয়না। আমরা তবে বড্ড সুখী। আমাদের সম্পর্ক সত্যিই ভালোবাসা মাখা।” প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি থেকেই নিখোঁজ নীলামন। পাড়ি জমিয়েছেন রাঢ় বাংলার পুরুলিয়ার ছোট্ট ছোট্ট টিলার মতো পাহাড়ের সমাবেশে। তাঁরই মাঝে একটি সুন্দর ছিমছাম রিসর্ট। ১০১ নম্বর ঘরটি এখন লাভ কাপলের আওতায়। নির্জনতার মাঝেই প্রেম নিবেদনে ব্যস্ত নীলামন। মিউজিক্যাল বিশ্বে ইমন ও নীলাঞ্জনের জুটি এই শব্দ দ্বারাই জনপ্রিয়।

whatsapp logo