Hoop VideoHoop Viral

অসহায় যুবতীকে সাহায্যের বাহানায় কুকর্ম প্রৌঢ়র, বাড়িতে একাই দেখতে হবে এই সিরিজ

বর্তমান সময়ে মানুষ নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে ‘উল্লু’, ‘কোকু’, ‘এমএক্স অনলাইন’, ‘প্রাইম শর্টস’ সহ একাধিক প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

গতবছর উল্লু ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছিল ‘ইমলি’ ওয়েবসিরিজটি। সেখানে এক যুবতীর কাহিনী দেখানো হয়েছিল, যেখানে সে সফল নৃত্যশিল্পী হওয়ার জন্য বিছানায় গিয়েছিল একাধিকবার। তবে এই সিরিজের দ্বিতীয় ভাগে গল্পের একটু মোড় ঘুরিয়ে দেওয়া হয়েছে। দ্বিতীয় সিজনে দেখানো হয়েছে যে ইমলি নামের ওই মেয়েটি তার স্বামীর সঙ্গে বড় শহরে এলেই একটি বিশেষ কারণে গ্রেপ্তার হয় তার স্বামী। এমন অবস্থায় এক প্রৌঢ় ইমলিকে তার সাথে থাকার প্রস্তাব দেয়। ইমলিও সেই প্রস্তাবে রাজি হয়। তাদের মাঝে শারীরিক সম্পর্কও ঘটে। কিন্তু আচমকা ওই প্রৌঢ়র সব টাকাপয়সা চুরি যায় এবং ইমলি নিখোঁজ হয়ে যায়। এখানে রয়েছে একটি গুরুত্বপূর্ণ টুইস্ট। তারপরই গল্পের ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

এই সিরিজে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী নেহাল ভাদোলিয়া। কেন্দ্রীয় চরিত্র ‘ইমলি’র মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন তিনি। এই চরিত্রের চাহিদায় অনেক সাহসী দৃশ্যে অভিনয় করতে হয়েছে তাকে। এছাড়াও এই সিরিজে দেখা গেছে বসন্ত কুমার, বিবেক ত্রিপাঠি এবং রাজেশ জয়সওয়ার-এর মতো শিল্পীরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা