whatsapp channel

সানগ্লাস পরে নাচতে নাচতে বিয়ের আসরে এলো কনে, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

পরনে ছাইরঙা এবং গোলাপির মিশ্রণে তৈরি সুন্দর লেহেঙ্গা। চোখে কালো সানগ্লাস পরে দিব্যি খোশমেজাজে বিয়ে করতে ঢুকছে। অসাধারণ নাচ দেখে সত্যিই অবাক হয়েছেন। নতুন বউ কেমন সুন্দর করে নাচছে। নতুন…

Avatar

HoopHaap Digital Media

পরনে ছাইরঙা এবং গোলাপির মিশ্রণে তৈরি সুন্দর লেহেঙ্গা। চোখে কালো সানগ্লাস পরে দিব্যি খোশমেজাজে বিয়ে করতে ঢুকছে। অসাধারণ নাচ দেখে সত্যিই অবাক হয়েছেন। নতুন বউ কেমন সুন্দর করে নাচছে।

নতুন বউ মানেই লাজুক হবে, লজ্জা লজ্জা মুখ করে শ্বশুরবাড়ির লোকদের সামনে এক গলা ঘোমটা দিয়ে থাকবে। এই ধারনা অনেকদিন আগেকার। নতুন প্রজন্ম অনেক বেশি স্মার্ট। প্রজন্মের মেয়েরা বাইরে বেরিয়ে চাকরি করছে। তারা সংসারের ঘেরাটোপে আটকে নেই। তারা একসঙ্গে ঘর সংসার সামলাচ্ছে আবার বাইরে চাকরিও করতে বেরোচ্ছে। তাই লজ্জা শুধু মেয়েদের এমন ধারণা তারা ভেঙে দিয়েছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে। অনেকেই এসেছেন অনেকেই এবারের নিন্দাও করেছেন। হয়তো পুরনো প্রজন্মের মানুষের কাছে এগুলি অসভ্যতা কিন্তু এই মেয়ে যখন চাকরি করে রোজগার করে বাবা-মাকে বা শ্বশুরবাড়ির মানুষজনকে সাহায্য করছে তখন কি সেই মেয়েকে অসভ্য বলবেন! মেয়েদের প্রতি দৃষ্টিভঙ্গি পাল্টাতে হবে না হলে সমাজ পুরোপুরি থমকে যাবে। মেয়েরা শুধু ঘরের কোণে বসে থাকবে লাজুক লাজুক মুখ করে এমন ধারণা বদলাতেই হবে’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media